1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নানা আয়োজনে দৈনিক বাংলাদেশ কণ্ঠ’র প্রতিষ্ঠা বাষিকী পালন নাগেশ্বরীতে আলোকিত কুড়িগ্রামের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত সুবর্ণ ব্লাড ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। যমুনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ, হাজারো মানুষের ঢল নোয়াখালীতে পিকাপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু যৌনসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ইসলামী আন্দোলনের নোয়াখালীতে ১২০০পিস ইয়াবাসহ আটক-২ পদোন্নতি পেলেন সাংবাদিক পেটানো মামলার আসামি বিএমডিএ কর্মচারী রাজশাহী নগরীতে সাতটি ফ্ল্যাটের বিদ্যুৎ সংযোগ কেটে দিলেন এমপি ফারুক ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহ– অধ্যাপককের ছাত্রী সঙ্গে কেলেঙ্কারির কারণে সাময়িক বরখাস্ত ।

তৃতীয় বারেরমত ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন হারুন অর রশিদ

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ
  • সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯ বার পঠিত

তৃতীয় বারেরমত ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন হারুন অর রশিদ

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ
ময়মনসিংহ জেলার কৃতি সন্তান এস আই হারুন তৃতীয়বারেরমত ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন।

সোমবার (৫ সেপ্টেম্বর) ঢাকা জেলার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করা হয়।

বর্তমানে ঢাকা জেলার সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জের দায়িত্বে রয়েছেন এস আই হারুন অর রশিদ। এর আগে দীর্ঘদিন আশুলিয়া থানায় এবং জাতীয় সৃতি সৌধের পুলিশ ক্যাম্পের ইনচার্জ হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করতে দেখা গেছে তাকে।

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য উদ্ধার, দাগী আসামিদের গ্রেফতার ও ক্লুলেস গুরুত্বপূর্ণ মামলার তথ্য উদ্ঘাটনে অনবদ্য অবদান রাখায় তাকে এই পদে ভূষিত করা হয়। পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের মাধ্যমে শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হিসেবে ঘোষণা দিয়ে তাকে পুরস্কার ও সনদপত্র প্রদান করেন ঢাকা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান (রিপন), পিপিএম (বার)।

জানা যায়, সামগ্রিক কর্ম তৎপরতা ও আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে তৃতীয় বারের মত শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করে ঢাকা জেলা পুলিশ।

তিনি ২০১২ সালে বাংলাদেশ পুলিশে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে যোগদান করেন। এরপর দীর্ঘদিন ঢাকা মেট্রো পলিটন (ডিএমপিতে) সততা ও সুনামের সহিত দায়িত্ব পালন করে তিনি ২০১৯ সালের ৫ অক্টোবর আশুলিয়া থানায় যোগদান করেন।

তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলা ফুলবাড়িয়া থানা সন্তোষপুর গ্রামে। সন্তোষপুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবার আবুল কালম আজাদের তিন ছেলের মধ্যে হারুন অর রশিদ হচ্ছেন সবার বড় ছেলে।

আশুলিয়া থানা সুত্রে জানা যায় তিনি ২০২২ সালের ১৮ জুলাই সাভার মডেল থানায় যোগদান করেন। যোগদান করার পর থেকে সেখানেও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে বেশ সুনাম কুড়াচ্ছেন তিনি। তারই ফলশ্রুতিতে এবার ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন।

এ বিষয়ে একান্ত সাক্ষাৎকারে এ প্রতিবেদকের সাথে কথা হয় এস আই হারুন-অর-রশিদের সঙ্গে তিনি বলেন, এ গৌরব শুধু তার একার নয়, এটি থানা ও ক্যাম্পের প্রত্যেক পুলিশ সদস্যদের। অক্লান্ত পরিশ্রমের কারণে এই গৌরব অর্জন করা সম্ভব হয়েছে। এবং সাভার আশুলিয়ায় কর্মরত গনমাধ্যমকর্মী ভাইয়েরাও আমার কর্ম তুলে ধরে অনেক অনুপ্রেরনা যুগিয়ে আজ এতদূর পর্যন্ত আসতে পেরেছি। সকল সাংবাদিক ভাইদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর এ পুরষ্কার আমি থানা ও ক্যাম্পের প্রত্যেক সদস্যদের উৎসর্গ করলাম।

তার এ অভূতপূর্ব সাফল্যের সংবাদ পেয়ে সাভার আশুলিয়া সহ পাশাপাশি এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। শিল্পাঞ্চল সাভার আশুলিয়ায় কর্মরত শিল্প কল কারখানায় এবং এ এলাকায় বসবাসরত ময়মনসিংহ জেলার মানুষজন খুশিতে আনন্দিত।এবার সহ পরপর তিনবার ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD