1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার রাজশাহীর দুর্গাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারের ওপর হামলা ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত । বাউবিতে ইনকাম ট্যাক্স এন্ড ভ্যাট ম্যানেজমেন্ট শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত চিরিরবন্দরে স্বারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপে আনসারদের দ্বায়িত্ব বন্টন চুড়ান্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার। ৩ মাসের কন্যা শিশু মিললো সিঁড়ির নীচে বিরামপুরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

শরীয়তপুরের গঙ্গানগর বাজারে দূধর্ষ চুরি

প্রশাসন
  • সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ বার পঠিত

শরীয়তপুরের গঙ্গানগর বাজারে দূধর্ষ চুরি

হৃদয় মোল্লা,শরীয়তপুর : শরীয়তপুর সদর উপজেলার গঙ্গানগর বাজারে রিমি ইলেক্ট্রনিক্স নামে একটি ওয়ালটন এক্সক্লুসিভ ডিলারের গোডাউনে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাত তিনটার দিকে সাটার কেটে চুরি করেছে চোরেরা। তিন উপজেলার কেন্দ্রবিন্দু হওয়ায় এই বাজারে একের পর এক চুরির ঘটনা ঘটেই চলেছে বলে জানান স্থানীয়রা। চোরের বিচার না হওয়ায় চোরচক্র সোচ্চার রয়েছে বলে ব্যবসায়ীদের দাবী। ঘটনাপরবর্তী পালং মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

বাজার পরিচালনা কমিটি ও বাজারের ব্যবসায়ীরা জানায়, বাজারের ৩৫০টি ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তায় ৭ জন পাহারাদার প্রতি রাতে পাহাড়ায় থাকে। সেই পাহাড়াদারদের চোখ ফাঁকি দিয়ে একের পর এক চুরির ঘটনা ঘটতেছে। এবার গঙ্গানগর-চিকন্দী প্রধান সড়কে অবস্থিত রিমি ইলেক্ট্রনিক্সের গোডাউনে চুরি হয়েছে। সেখান থেকে টিভি, ফ্রিজ, এসিসহ বিভিন্ন আইটেমের ২৫ লাখ টাকা পরিমনের পন্য চুরি হয় বলে জানান।

ওয়ালটন এক্সক্লুসিভ ডিলার ইমরান মল্লিক বলেন, এই বাজারে একের পর এক চুরির ঘটনা ঘটতেছে। চোর ধরেও কোন বিচার করা হয় না। তাই চোরেরা বেপরোয়া। চুরির ঘটনা পরবর্তী ৮ ঘন্টা পার হলেও বাজার কমিটির নেতৃবৃন্দ বা পাহারাদারদের কেউ এসে খোঁজ খবর নেয়নি। তাই ধারণা করছি এই চুরির সাথে পাহারাদার ও বাজার কমিটির যোগসাজস রয়েছে। বিষয়টি পুলিশকে জানিয়েছি।

কুদ্দস ঢালী জানায়, তার বাড়ির সামনেই ওয়ালটন পন্যের গোডাউনটি অবস্থিত। রাত ৩টার দিকে রাস্তায় মোটর সাইকেলের শব্দ পেয়ে তার ঘুম ভাঙ্গে। তখন রাস্তা থেকে কেউ কাশি দেয়। বাজারের কোন ব্যবসায়ী হয়তো বের হয়েছে ভেবে কুদ্দুস ঢালী পুনরায় ঘুমিয়ে যায়। সকালে শুনতে পায় ওয়ালটন গোডাউনে চুরি হয়েছে। এর পূর্বে তার বাড়িতেও চুরি হয়েছে।

বাজার কমিটির সাধারণ সম্পাদক, আ. বাতেন শেখ বলেন, বাজারে মাঝে মধ্যেই চুরির ঘটনা ঘটেছে। পরে পাহারাদারদের ডেকে চাপ প্রয়োগ করা হয়। এরমধ্যে দুপুরে দুইটি ফার্মেসী থেকে ঔষধ চুরি হয়। সেই চোর ধরা পরলেও ঔষধ উদ্ধার না হওয়ায় পুলিশ মামলা নেয়নি। এবার বাজার কমিটি ও পাহারাদারদের নিয়ে বসব। পাহারাদাররা দোষি হয়ে থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আক্তার হোসেন বলেছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD