1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা ! ধুলোবালি ও ময়লা আবর্জনায় অতিষ্ঠ জনজীবন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মন্দির পরিদর্শন করেন সাবেক খেলনা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম বেলকুচিতে জাতীয় কন্যাশিশু দিবস পালিত ঠাকুরগাঁওয়ে আনসার সদস্য ও স্থানীয়দের মধ্যে পাল্টাপাল্টি হামলা, আহত– ৮ ঠাকুরগাঁওয়ে মাদকসহ ব্যবসায়ী আটক । ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে বিশ্ব শিশু দিবস পালিত

সখীপুরে একঘরে করায় আমরণ অনশনে মুক্তিযোদ্ধা পরিবার

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ বার পঠিত

সখীপুরে একঘরে করায় আমরণ অনশনে মুক্তিযোদ্ধা পরিবার

রফিকুল ইসলাম
স্টাফ রিপোর্টার ,সখীপুর(টাঙ্গাইল):
টাঙ্গাইলের সখীপুরে এক মুক্তিযোদ্ধা পরিবারকে এক ঘরে করে রাখায় প্রেসক্লাবের সামনে আমরণ অনশন কর্মসূচি পালন করছেন ওই ভুক্তভোগী পরিবার। শুক্রবার সকাল দশটায় থেকে এ কর্মসূচি শুরু হয় এ সংবাদ লিখা পযর্ন্ত তাঁরা কর্মসূচি অব্যাহত রেখেছেন। ওই বীরমুক্তিযোদ্ধা তোরাব আলী পৌর আওয়ামীলীগের সম্মানিত সদস‍্য।

ভুক্তভোগী বীরমুক্তিযোদ্ধা তোরাব আলী বলেন, স্থানীয় সংসদ সদস্যের জামাতা ও মুজিব কলেজ মোড় মসজিদ কমিটির সভাপতি শেখ ফরিদ ও সাধারণ সম্পাদক সোহেলসহ কয়েকজন বখাটে বিরুদ্ধে হাসিনা আক্তার নামে এক নারী তার ঘর ভাংচুর করায় অভিযোগ করেন থানায়। পুলিশ সরেজমিনে তদন্ত কালে আমার সাক্ষী দেওয়াকে কেন্দ্র করে আমার উপর ওই রাতেই হামলা চালায়। পরে ৯৯৯ কলে করলে থানা পুলিশের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি হই। ন্যায় বিচার পাওয়ার জন্য কোর্টে (সিআর ৪৪২) মামলা করি। এর পরে ওই মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যোগসাজসে আমাকে একঘরে করে রাখা হয়েছে। গত কোরবানির ঈদে আমাকে সমাজের গোশতও দেওয়া হয় নাই। গত ৯ মাস ধরে আমাকে একঘরে করে রাখা হয়েছে। এলাকায় কারো সাথে কথা বলতে দেয় না।

তিনি আরোএ বলেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মুক্তিযোদ্ধার ভাতা না দিতেন তাহলে আমার পরিবার না খেয়ে মরতে হতো। মাননীয় এমপি মহোদয়, পৌরমেয়র ও সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে বারবার বিচার চেয়েছি কোন প্রতিকার পাইনি। বাধ্য হইয়া আজ আমার পরিবারের সকল সদস‍্য মিলে আমরণ অনশন কর্মসূচি পালন করতে হচ্ছে।

সখীপুর থানার ওসি মো. রেজাউল করিম বলেন, বিষয়টি পৌরমেয়রকে জানানো হয়েছে। আশা করছি একটি সমাধানের দিকে যাবে।

মুজিব কলেজ মোড় মসজিদ কমিটির সভাপতি শেখ ফরিদ বলেন, ওই বীরমুক্তিযোদ্ধার সকল অভিযোগ মিথ‍্যা। তাঁকে একঘরে করে রাখা হয়েছে বিষয়টি সত‍্য নয়। সমাজের একাধিক ব‍্যক্তির নামে মিথ‍্যা মামলা করায় সমাজ থেকে ব‍্যবচ্ছেদ করা হয়েছে ।

পৌরমেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ বলেন, ওই মুক্তিযোদ্ধার সাথে কথা বলেই বিষয়টি সমাধান করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD