1. admin@kholanewsbd24.com : admin :
পুঁটি মাছের মতো লাফানো শুরু করেছে বিএনপি : তথ্যমন্ত্রী - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:২০ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

পুঁটি মাছের মতো লাফানো শুরু করেছে বিএনপি : তথ্যমন্ত্রী

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১২৮ বার পঠিত

পুঁটি মাছের মতো লাফানো শুরু করেছে বিএনপি : তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার:

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, আষাঢ় মাসে বৃষ্টি হলে ব্যাঙ-পুঁটি মাছ যেভাবে লাফায়, বিএনপি সেইভাবে লাফানো শুরু করেছে। লাফাতে গিয়ে যদি বিএনপি জনগণের সম্পত্তিতে আগুন, হামলা করে তাহলে আওয়ামী লীগ নেতাকর্মীরা বসে থাকবে না। আওয়ামী লীগ নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে তাদেরকে প্রতিহত করবে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ড. হাসান মাহমুদ বলেন, রাষ্ট্রের দায়িত্ব সন্ত্রাসীদের দমন করা। আবার যদি বিএনপির সন্ত্রাসীরা মাঠে নামে পুলিশও বসে থাকবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় তথ্যমন্ত্রী বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা সভা-সমাবেশ করেন, তাতে কোনো অসুবিধা নেই। সভা-সমাবেশ করতে গিয়ে নিজেরা মারামারি করে দোকানপাট ভাঙচুর ও দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে দেশের জনগণ বসে থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে তা মোকাবিলা করা হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় গেলে নাকি তারেক রহমান প্রধানমন্ত্রী হবেন। হাওয়া ভবনের বড় সরদার ও ডাকাত তারেক রহমান দেশের প্রধানমন্ত্রী হোক তা আবার দেশের জনগণ চায় না।

এ সময় সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, নিজাম উদ্দিন জলিল জন ও ছলিম উদ্দিন তরফদার ও আনোয়ার হোসেন হেলালসহ জেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা