1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:২৪ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াখালীতে বিয়ে বাড়ীতে কিশোরীর সর্বনাশ করলো মামাত ভাই পদ্মা আবাসিকের আমজাদকে মহাসড়কে সন্ত্রাসীদের দায়ের কোপে আহত নোয়াখালীর সেনবাগে যুবকের আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম

পরিবেশের ভারসাম্য রক্ষা করতে আমাদের বেশি বেশি করে গাছ লাগাতে হবে-পৌর মেয়র

প্রশাসন
  • সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১৮ বার পঠিত

পরিবেশের ভারসাম্য রক্ষা করতে আমাদের বেশি বেশি করে গাছ লাগাতে হবে-পৌর মেয়র

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি :

“বৃক্ষপ্রাণে প্রকৃতি-প্রতিবেশ আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও পল্লী উন্নয়ন প্রকল্প বিরামপুর শাখার আয়োজনে গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপন কর্মসুচির শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেলে ৫ টার দিকে পৌর শহরের হাবিবপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের হল রুমে গাছের চারা বিতরণ শেষে বিদ্যালয় চত্তরে বৃক্ষরোপন করেন অতিথিবৃন্দ।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বিরামপুর শাখার ব্যবস্থাপক ফেরদৌস ওয়াহিদ এর সভাপতিত্বে এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বিরামপুর শাখা প্রকল্প কর্মকর্তা দারাজ উদ্দিনের সঞ্চালনয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মৎস কর্মকর্তা কাওছার হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ন কবির মিলন, হাবিবপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, সমাজসেবক বেলাল হোসেন প্রমুখ।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বিরামপুর শাখা প্রকল্প কর্মকর্তা দারাজ উদ্দিন জানান, আজ পৌর শহরের হাবিবপুরে ৬০০টি ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

গাছের চারা বিতরণ এবং বৃক্ষরোপন শেষে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, পরিবেশ ও ভারসাম্য রক্ষায় আমাদের সকলকে নিজ নিজ স্থান থেকে বিভিন্ন ধরনের গাছ রোপন করতে হবে এতে করে একদিকে যেমন আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা পাবে, অপরদিকে জলবায়ু পরিবর্তন এর ফলে যে দুর্যোগের সৃষ্টি হচ্ছে তা অনেকাংশে কমে যাবে। তিনি আরো বলেন, স্বাস্থ্য, প্রকৃতি, পরিবেশ ও অর্থনৈতিক সমৃদ্ধি বিবেচনায় আমাদের সবাইকে আরো বেশি বেশি করে বৃক্ষ রোপন করা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD