1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি পাহাড়ি সীমান্তে দিয়ে এসে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তে যাচ্ছে শত শত অবৈধ গরু মহিষ ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু লালমনিরহাটে ইউনাইটেড গোল্ডেন সিটিজেনস ফাউন্ডেশন ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান নেত্রকোনার কলমাকান্দায় রোটা ভাইরাসের সংক্রমণ সভাপতি ইকবাল হোসেন জুয়েল সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টি তুরাগতীরে অনুষ্ঠিত হচ্ছে জোড় ইজতেমার আনুষ্ঠানিক কার্যক্রম দিনাজপুরে আদিবাসী ও দলিত সম্প্রদায়ের জীবন মান উন্নয়নে গণশুনানি অনুষ্ঠিত ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক হলেন যারা জমি নিয়ে বিরোধঃ বড় ভাইয়ের জমির ৬ শতাধিক গাছ উপড়ে ফেললো ছোট ভাই! মোটরসাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত

বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জেরে বাড়ি-ঘর ভাংচুর,নগদ দুইলক্ষ টাকাসহ স্বর্ণালংকার লুট

প্রশাসন
  • সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১০৮ বার পঠিত

বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জেরে বাড়ি-ঘর ভাংচুর,নগদ দুইলক্ষ টাকাসহ স্বর্ণালংকার লুট

সুরুজ আলী,
নাটোর প্রতিনিধি।

নাটোরের বড়াইগ্রামে পূর্ব শত্রুতার জেরে বাড়ি-ঘর ভাংচুর, মারধর ও লুটপাটের ঘটনা ঘটেছে।
শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার নগর ইউনিয়নের পারগোপালপুর এলাকায় ভাংচুর, মারধর ও লুটপাটের ঘটনা ঘটে। এ সময় আহত হয় ২জন। আহত দুইজনকে এলাকাবাসী উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভতি করেন। আহতরা হলেন উপজেলার পারগোপালপুর গ্রামের চিনি খার ছেলে নজরুল ইসলাম ও তার স্ত্রী শান্তি বেগম। পরে মারধর ও লুটপাটের বিষয়ে থানায় মামলা দায়ের করেন নজরুল ইসলাম।
জানা যায়, উপজেলার পারগোপালপুর এলাকার প্রভাবশালী হাজী ওমর আলীর ছেলে সুরুজ আলী ও বাদী নজরুলের ছেলে একসাথে গত ৬মাস আগে কাজ করার উদ্দেশ্যে সৌদি আরব যান। তবে বিদেশ গিয়ে সে ঐ কোম্পানির ভিসা আকামা না পাওয়ার জন্য অভিযোগ করেন সুরুজ আলী। পরে তিনি বিদেশে ঐ কোম্পানির মালিককে না জানিয়েই কাজের উদ্দেশ্যে চলে যান অন্য স্থানে। এ বিষয়ে কোম্পানির মালিক সুরুজ আলীর সাথে বার বার যোগাযোগ করলেও সুরুজ আলী আর ফিরে আসে নাই। পরবর্তীতে ভিসা আকামা না থাকায় ঐ দেশের পুলিশ সুরুজ আলীকে গ্রেফতার করে দেশে ফেরত পাঠায়। এরপর থেকেই সুরুজ বিদেশ যাওয়ার প্রায় ৪লক্ষ ৫০হাজার টাকা ফেরত দেওয়ার জন্য একই গ্রামের নজরুলকে বিভিন্ন সময়,বিভিন্ন ভাবে ভয় ভীতি সহ চাপ প্রয়োগ ও হুমকি দিতে থাকেন। নজরুল এ বিষয়ে প্রতিবাদ করলে সুরুজ একাধিক বার গ্রামে শালিশ বসিয়ে নজরুলের ওপর চাপ প্রয়োগ করে । কিন্তু নজরুল তাকে টাকা ফেরত দিতে রাজি না হওয়ায় গত ২৬ আগস্ট শুক্রবার দুপুরে সুরুজ দলবল নিয়ে নজরুলের বাড়িতে যায় এবং নজরুলকে মারধর করে। বিষয়টি নজরুলের স্ত্রী শান্তি বেগম দেখে সুরুজকে বাধা দিলে তাকেও মারধর করে সুরুজ ও তার দলবল। এরই এক পর্যায়ে সুরুজ তার দলবল নিয়ে নজরুলের ঘরে প্রবেশ করে ঘরের ভেতরে থাকা বাক্সের তালা ভেঙ্গে নগদ ২লক্ষ টাকা, আড়াই ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। এসময় তার প্রতিবেশীরা এগিয়ে এলে সুরুজ তার দলবল নিয়ে পালিয়ে যায়। পরে প্রতিবেশীদের সহায়তায় নজরুল ও তার স্ত্রীকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় নজরুল বাদী হয়ে সুরুজ আলী সহ ১০ থেকে ১২ জনের নামে থানা মামলা করেন।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Shakil IT Park