1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা ! ধুলোবালি ও ময়লা আবর্জনায় অতিষ্ঠ জনজীবন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মন্দির পরিদর্শন করেন সাবেক খেলনা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম বেলকুচিতে জাতীয় কন্যাশিশু দিবস পালিত

চিরিরবন্দরে কালী প্রতিমা ভাংচুরের স্থান পরিদর্শন করেন দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ ইসতেখার

প্রশাসন
  • সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২০ বার পঠিত

চিরিরবন্দরে কালী প্রতিমা ভাংচুরের স্থান পরিদর্শন করেন দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ ইসতেখার

স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নশরপুর গ্রামে শুক্রবার (২৬ আগস্ট) কালীপ্রতিমা ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার ইছামতি নদীর ধারে নশরতপুর পালপাড়া শ্বশ্মানঘাটে স্থানীয় হিন্দু পাল সম্প্রদায়ের লোকেরা প্রায় দেড় মাস পূর্বে একটি শ্বশ্মান কালী প্রতিমা স্থাপন করে পূজা অর্চনা শুরু করেন।
শ্বশ্মান কালী ঘাটের সভাপতি পরিমল চন্দ্র পাল ও সাধারণ সম্পাদক সুধির চন্দ্র পাল জানান, শুক্রবার সকাল আনুমানিক ৬ ঘটিকায় একজন প্রত্যক্ষদর্শী প্রতিমা ভাংচুর করা দেখে আমাদের খবর দেয়। তার দেয়া ভাষ্যমতে পালপাড়ার মৃত উপেন্দ্র নাথ পালের ছেলে ক্ষেত্রমোহন পাল ও অন্য একজন লোক মিলে প্রতিমা ভাংচুর করে চলে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং উপজেলা প্রশাসনকে অবহিত করি।

এ ঘটনায় বিকেল ৩ঘটিকায় দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ ইসতেখার, চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ খালিদ হাসান, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ, ১নং নশরতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব (মাস্টার) এবং সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হান্নান মোহাম্মদ সাদেক (ছোটন) ঘটনাস্থল পরিদর্শন করেন।
এলাকাবাসী জানায়, শ্বশ্মান ঘাটের জমি নিয়ে ক্ষেত্রমোহন পাল ও শ্বশ্মানঘাট কালী মন্দীর কমিটির মধ্যে মামলা-মোকদ্দমা চলমান রয়েছে।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ জানান, প্রতিমা ভেঙ্গে ফেলার কারণে বিসর্জনের ব্যবস্থা করা হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD