1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০০ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা !

পবায় মরহুম মাহফুজের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ২০ বার পঠিত

পবায় মরহুম মাহফুজের স্মরণে শোক
সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার,রাজশাহী :

রাজশাহীর পবায় বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ রাজশাহী জেলার প্রতিষ্ঠাতা আহবায়ক মরহুম মাহফুজ হোসেন এর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ রাজশাহী জেলার আয়োজনে নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ রাজশাহী জেলার ভারপ্রাপ্ত আহবায়ক মো. হাবিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মো. আয়েন উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ, নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুদ্দিন প্রামানিক, নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক আকতার ফারুক।
এসময় আরোও উপস্থিত ছিলেন বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ রাজশাহী জেলার যুগ্ন- আহবায়ক আবুল কালাম আজাদ, রেজাউল করিম, সাবদার আলী, ফরজ আলী, পবা শাখার সভাপতি শ্রী গুরুপদ সরকার ও সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, মোহনপুর শাখার সভাপতি আক্কাস আলী ও সাধারণ সম্পাদক আব্দুল হালিম, বাগমারা শাখার সভাপতি মুকবুল হোসেন ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, চারঘাট উপজেলা শাখার সভাপতি ইমরান হোসেন, দুর্গাপুর শাখার সভাপতি তছের আলী মন্ডল, গোদাগাড়ী শাখার সভাপতি শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাহেদুর রহমান, আফসারুজ্জামান রনি, আব্দুল করিম সরদার, লুৎফর রহমান, রেজাউল করিম, আইয়ুব আলী, আহসান হাবিব বাবু, বেলাল, নওসাদ আহম্মেদ, সাহেবুল ইসলামসহ বিভিন্ন উপজেলার যুগ্ন আহবায়ক ও উপজেলার শিল্পী উন্নয়ন পরিষদের সদস্যবৃন্দ। শোক সভায় বক্তারা মরহুমের রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন। অনুষ্ঠান পরিচালনা করেন মো.আবু হানিফ। দোয়া পরিচালনা করেন হযরত আল্লামা মুফতি মুহাম্মদ আল আমিন।
উল্লেখ্য গত ১১ আগস্ট মরহুম মাহফুজ হোসেন (৪৫) সন্ধ্যায় সিটি বাইপাস ওভয়ের মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যায়। ১২ আগস্ট উপজেলার দারুশা আফি-নেপালপাড়ায় পারিবারিক গোরস্থানে মরহুমের দাফনকাজ সম্পন্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD