1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৪ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার রাজশাহীর দুর্গাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারের ওপর হামলা ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত । বাউবিতে ইনকাম ট্যাক্স এন্ড ভ্যাট ম্যানেজমেন্ট শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত চিরিরবন্দরে স্বারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপে আনসারদের দ্বায়িত্ব বন্টন চুড়ান্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার। ৩ মাসের কন্যা শিশু মিললো সিঁড়ির নীচে বিরামপুরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

গভীর ষড়যন্ত্রের শিকার রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি রানা

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৬৩ বার পঠিত

শেখ শিবলী রাজশাহী প্রতিনিধি: গৌরবদীপ্ত ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজশাহী জেলা শাখা ৩০ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা হয় গত ২৪ শে ফেব্রুয়ারী ২০২২ সালে।যেখানে সভাপতি হিসেবে দায়িত্ব পায় সাকিবুল ইসলাম রানা। তারপর থেকেই একের পর এক ষরযন্ত্রের শিকার হচ্ছেন রানা।একটি চক্র বিভিন্ন ভাবে রানাকে জড়িয়ে মিথ্যে বানোয়াট অপমান জনিত সমালোচনাৃ করে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।যা রীতিমত মানহানীকর। রানা জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়ার কিছুদিন পর পরই বিভিন্ন গণমাধ্যমে তার নারী কেলেঙ্কারীর অশ্লীল ভিডিও ফাঁস করে ফায়দা নিতে চাচ্ছে একটি চক্র।
জানা যায়- রানা জেলা ছাত্রলীগের সভাপতি হওয়ায় পরাজিত শক্তি বিভিন্ন ভাবে রানার ভাবমূর্তি ক্ষুন্ন ও সম্মান নষ্ট করার পায়তারায় করছে বিভিন্ন প্রকার কৌশল অবলম্বন করে। নগরীর ঘোষপাড়া মোড়ে কে বা কাহারা অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে সেখানেও রানাকে জড়িয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে বলে এমনটাই জানা যায়,নাম প্রকাশে অনিচ্ছুক কতিপয় পথযাত্রীদের কাছ থেকে। পরবর্তীতে বোয়ালিয়া থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসে মোটর সাইকেল দুটি আটক করেন।
এই বিষয়ে গতকাল রাত ১০ঃ৩০ টায় বোয়ালিয়া থানার এসআই আনিছ জেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম শান্ত ও সামিউল ইসলামের জিম্মায় মোটরসাইকেল দুটি হস্তান্তর করে। এই বিষয়ে সিসি ফুটেজ দেখে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করা হবে।
এই বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানার সাথে কথা হলে তিনি জানান,যদি কোন গণমাধ্যম কর্মী আমার বক্তব্য না নিয়ে মনগড়া কোন সংবাদ প্রকাশ করে তাহলে আমি ডিজিটাল নিরাপত্তা আইনে সেই পত্রিকা বা পোর্টালের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD