1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নানা আয়োজনে দৈনিক বাংলাদেশ কণ্ঠ’র প্রতিষ্ঠা বাষিকী পালন নাগেশ্বরীতে আলোকিত কুড়িগ্রামের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত সুবর্ণ ব্লাড ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। যমুনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ, হাজারো মানুষের ঢল নোয়াখালীতে পিকাপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু যৌনসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ইসলামী আন্দোলনের নোয়াখালীতে ১২০০পিস ইয়াবাসহ আটক-২ পদোন্নতি পেলেন সাংবাদিক পেটানো মামলার আসামি বিএমডিএ কর্মচারী রাজশাহী নগরীতে সাতটি ফ্ল্যাটের বিদ্যুৎ সংযোগ কেটে দিলেন এমপি ফারুক ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহ– অধ্যাপককের ছাত্রী সঙ্গে কেলেঙ্কারির কারণে সাময়িক বরখাস্ত ।

লালমনিরহাটে নতুন পুলিশ সুপারের আগমন ও বিদায়ী পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৩৫ বার পঠিত

লালমনিরহাটে নতুন পুলিশ সুপারের আগমন ও বিদায়ী পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা

মিনহাজুল হক বাপ্পী, লালমনিরহাট জেলা প্রতিনিধি:

লালমনিরহাট জেলা পুলিশের নতুন পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম গত ২৩.০৮.২০২২ খ্রিঃ বিকাল ০৩:০০ টায় যোগদান করেন। জনাব মোঃ রবিউল ইসলাম (অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ), জনাব মোহাম্মদ আতিকুল হক (অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপ্স), জনাব মারুফা জামাল (অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল) লালমনিরহাট জেলা পুলিশের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানিয়েছেন। লালমনিরহাটের বিভিন্ন পদমর্যাদার কর্মী …সংবর্ধনা শেষে লালমনিরহাট সার্কিট হাউসে নবনিযুক্ত পুলিশ সুপারকে গার্ড অব অনার প্রদান করা হয়।

২৪ আগস্ট ২০২২ খ্রি. সকাল ৮টায় পুলিশ লাইন্স মহড়ায় বিশেষ সভা অনুষ্ঠিত হয়। বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব আবিদা সুলতানা বিপিএম, পিপিএম সভায় উপস্থিত সকল কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

লালমনিরহাট জেলা পুলিশের নতুন অভিভাবক জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম তার গুরুত্বপূর্ণ বক্তব্যে লালমনিরহাট জেলা পুলিশের কল্যাণে শতভাগ নিশ্চয়তার প্রত্যাশা ব্যক্ত করেন।

পদোন্নতির কারণে বিশেষ বিদায়ী সভা শেষে বিদায়ী পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মি.আবিদা সুলতানা, বিপিএম, পিপিএমকে লালমনিরহাট জেলা পুলিশ লাইন্সের প্রধান ফটকের সামনের রাস্তা থেকে দড়ি দিয়ে ফুলে সজ্জিত গাড়িতে টেনে নিয়ে যায় জেলা পুলিশের সহকর্মীরা।

আবিদা সুলতানা বিপিএম, পিপিএম বিদায়ের আবেগ: দীর্ঘ এই জনসেবায় আপনাদের স্বতঃস্ফূর্ত সহযোগিতা আমার পথকে মসৃণ করেছে, আমার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করেছে এবং আমার উপর অর্পিত রাষ্ট্রীয় দায়িত্ব পালন করা আমার জন্য সহজ করেছে। আপনাকে ধন্যবাদ এবং ধন্যবাদ. একই সাথে, কাজের কারণে অফিসিয়াল দায়িত্ব পালনের সময় কাউকে আঘাত করার জন্য আমি বিনীতভাবে ক্ষমাপ্রার্থী। আশা করি সবাই আমার সীমাবদ্ধতা ক্ষমা করবেন।

আমি মাননীয় মন্ত্রী ও জেলা প্রশাসক সহ সকল অভিভাবকদের প্রতি কৃতজ্ঞ। দীর্ঘ যাত্রায় আমার পাশে থাকার জন্য আমি সমস্ত সরকারী দপ্তরের প্রধান এবং সহকর্মীদের প্রতি আমার বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

লালমনিরহাট জেলার মানুষের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং অবশ্যই নিজের যত্ন নিন ও স্বাস্থ্যবিধি মেনে চলুন।

পরিশেষে সকলের জন্য এবং আমার পরিবারের সদস্যদের জন্য দোয়া করছি

সৃষ্টিকর্তা আমাদের সকলের ভালো করুন.
ঈশ্বর তোমার মঙ্গল করুক..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD