1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা ! ধুলোবালি ও ময়লা আবর্জনায় অতিষ্ঠ জনজীবন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মন্দির পরিদর্শন করেন সাবেক খেলনা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম বেলকুচিতে জাতীয় কন্যাশিশু দিবস পালিত ঠাকুরগাঁওয়ে আনসার সদস্য ও স্থানীয়দের মধ্যে পাল্টাপাল্টি হামলা, আহত– ৮ ঠাকুরগাঁওয়ে মাদকসহ ব্যবসায়ী আটক । ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে বিশ্ব শিশু দিবস পালিত

গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত জাহাঙ্গীরের অনুসারীরা

প্রশাসন
  • সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৩১ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ: ঠিকানা বিহিন একটি কাগজকে ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের দুর্নীতির তালিকা বলে অপপ্রচার চালাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধো ও গাজীপুরের প্রবীন আওয়ামী লীগ নেতাদের নিয়ে বিরূপ মন্তব্যের দায়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিস্কৃত ও বরখাস্তকৃত গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়ের জাহাঙ্গীর আলমের অনুসারীরা। শনিবার বিকেল থেকেই সামজিক যোগাযোগ মাধ্যমে একটি তালিকা ভাইরাল করে জাহাঙ্গীর আলমের অনুসারীরা। ভাইরাল হওয়ার সেই তালিকার শুরুতেই দেখা যায় গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণের লাগামহীন দূর্ণীতির প্রমাণ সম্বলিত একটি অভিযোগ পত্র কুরিয়ারের মাধ্যমে নজরুল ইসলাম নামক এক ব্যক্তি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য ও গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ মঈন হোসেন মঈন মোল্লার ঠিকানায় পাঠায়।

গাছা থানা তাঁতি লীগের সভাপতি ইমরান হোসেন সানি তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে লিখেন,
যারা অযথা আমাদের সকলের সম্মানের ও ভালবাসার প্রিয় মানুষ গাজীপুর সিটি কর্পোরেশনের মাননীয় ভারপ্রাপ্ত মেয়র জনাব আসাদুর রহমান কিরণের নামে বিভিন্ন রকম গুজব রটানোর চেষ্টা করছেন তাদের উদ্দেশ্যে বলছি, আপনারা এসব গুজবের কোন রূপ সত্যতা কি দিতে পারবেন? আমাদের সম্মানিত আসাদুর রহমান কিরণ সাহেব কোন বস্তি থেকে উঠে আসা হাইব্রিড নেতা না। তিনি একজন সৎ ও পরিশ্রমী সাদা মনের মানুষ। তার অর্জিত সম্পদের প্রধান ও মূল উৎস তার পিতার রেখে যাওয়া বিঘার বিঘা জমি ও সম্পত্তি যা কালের ক্রমান্বয়ে বর্তমান বাজারে শত শত কোটি টাকা মূল্য। তিনি একজন সফল ব্যবসায়ী। তিনি একজন সুনাম ধন্য শিল্পপতি। তিনি ২০০৩ সালের ও পূর্ব থেকে শিল্প কারখানার মালিক এবং তার প্রতিষ্ঠান গুলোতে শত শত শ্রমিক দীর্ঘ দিন যাবত কাজ করে নিজেদের ও পরিবারের জীবিকা নির্বাহ করছেন। উনার মত এমন একজন ক্লিন ইমেজের রাজনৈতিক ব্যক্তিত্বের বিরুদ্ধে যারা সরযন্ত্র মুলক ভাবে মিথ্যা প্রচারনা চালাচ্ছেন , নোংরা রাজনৈতিক খেলাত মেতেছেন তারা দয়া করে এমন একজন ভালো মানুষের জীবন সম্পর্কে ভালো ভাবে জানার চেষ্টা করবেন এবং নিজেদের সুধরে নিবেন। আল্লাহ সর্ব শক্তিমান। আপনাদের হেদায়াত দান করুন।

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল-মামুন মন্ডল সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন,গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র জনাব আসাদুর রহমান কিরণ ভাই অনেক দক্ষ এবং সফল ভাবেই গাজীপুর সিটি কর্পোরেশনের দায়িত্ব পালন করছেন, আলহামদুলিল্লাহ।

গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য সাইফুল্লাহ শাওন মন্তব্য করেন, বরখাস্ত গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর আলম এর বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে বা হচ্ছে বলে যে সংবাদ প্রচার করা হচ্ছে তা পুরোপুরি গুজব। দলের সাংগঠনিক সম্পাদকদের সাথে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার যে বৈঠক হয়েছে সেখানে এ সংক্রান্ত কোন আলোচনা হয় নি। অতএব, যারা এসমস্ত মিথ্যা তথ্য প্রচার করে দলের ভেতরে ও বাইরে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে তারা আর যাই হোক আওয়ামীলীগের শুভাকাঙ্ক্ষী হতে পারে না।

৪৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান সুমন তার ব্যবহৃত ফেসবুক আইডিতে লিখেন,গুজবে কেউ কান দিবেন না। গুজব হতে সাবধান বরখাস্ত গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর আলম এর বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে বা হচ্ছে বলে যে সংবাদ প্রচার করা হচ্ছে তা পুরোপুরি গুজব। দলের সাংগঠনিক সম্পাদকদের সাথে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার যে বৈঠক হয়েছে সেখানে এ সংক্রান্ত কোন আলোচনা হয় নি। অতএব, যারা এসমস্ত মিথ্যা তথ্য প্রচার করে দলের ভেতরে ও বাইরে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে তারা আর যাই হোক আওয়ামীলীগের শুভাকাঙ্ক্ষী হতে পারে না। গাজীপুর সিটি বাসীর উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ৭৫০০ কোটি টাকা লুটপাট করে খেয়ে এখন নাকি বলে সে ইন শা আল্লাহ বিজয়ের হাসি আমরা হাসবো। অপেক্ষা কর ২৩ তারিখের পরে তোমার ফিলিম জির.জির।

এদিকে ভাইরাল হওয়ার সেই তালিকা বিষয় সোমবার গাজীপুর সিটি কর্পোরেশনেট ঠিকাদার দের বকেয়া বিলের চেক বিতরণ কালে সাংবাদিক দের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি দুর্নীতি করে কোটি কোটি টাকা আত্মসাৎ করেছি না অন্যকেউ করেছে তা এখন সমাজের সকলের জানা। বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন স্থানীয় সরকার মন্ত্রণালয় সহ সকল গোয়েন্দা বিভাগের চাহিদা অনুযায়ী সিটি কর্পোরেশনের যাবতীয় নথিপত্র সরবরাহ করা হচ্ছে । ইতিমধ্যে বেশ কয়েকবার কমিটি সরোজমিনে এসে তদন্ত করে গেছেন । আসল দুর্নীতিগ্রস্ত কে ছিল খুব শীঘ্রই তাকে সামনে আনা হবে । আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ তুলে প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে তার সম্পূর্ন মিথ্যা বিত্তহীনতার বানোয়াট।আমি বুকে হাত দিয়ে বলতে পারি আমি এমন কোন কিছুর সাথে জড়িত নই। আমি যদি এমন কোনো দুর্নীতির সাথে জড়িত থাকি আর তার প্রমাণ যদি কেউ করতে পারে আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল আইন যে শাস্তি দেবে আমি সেই শাস্তি মাথা পেতে নেব ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD