1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নানা আয়োজনে দৈনিক বাংলাদেশ কণ্ঠ’র প্রতিষ্ঠা বাষিকী পালন নাগেশ্বরীতে আলোকিত কুড়িগ্রামের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত সুবর্ণ ব্লাড ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। যমুনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ, হাজারো মানুষের ঢল নোয়াখালীতে পিকাপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু যৌনসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ইসলামী আন্দোলনের নোয়াখালীতে ১২০০পিস ইয়াবাসহ আটক-২ পদোন্নতি পেলেন সাংবাদিক পেটানো মামলার আসামি বিএমডিএ কর্মচারী রাজশাহী নগরীতে সাতটি ফ্ল্যাটের বিদ্যুৎ সংযোগ কেটে দিলেন এমপি ফারুক ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহ– অধ্যাপককের ছাত্রী সঙ্গে কেলেঙ্কারির কারণে সাময়িক বরখাস্ত ।

বেলকুচিতে মোবাইল ফোনে লুডু জুয়া খেলায় নিষেধ করায় সাংবাদিকের সাথে অসদাচরণ

প্রশাসন
  • সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৭৬ বার পঠিত

আব্দুর রাজ্জাক বাবু, বেলকুচি সিরাজগঞ্জঃ
বেলকুচি উপজেলার তামাই খন্দকার পাড়ায় নিজ বাড়ির আঙ্গিনায় লুডু বাজি খেলতে নিষেধ করায় বখাটেদের রোষানলে পড়েছেন সাংবাদিক খন্দকার মোহাম্মাদ আলী। শুক্রবার (১৯ আগষ্ট) বিকেলে খন্দকার পাড়া গণমাধ্যমকর্মীর বাড়ির সম্মুখে প্রতিবেশী খন্দকার ছানোয়ার হোসেনের ছেলে মুসলিম খন্দকার (৩০) বহিরাগত তাঁত শ্রমিকদের দিয়ে লুডু বাজি খেলছিলো অত:পর বারণ করলে চলে যায়। একইদিনে সন্ধ্যা বেলায় আবারও মোবাইল ফোনে লুডু( জুয়া) খেলাতে লিপ্ত হয় মুসলিম খন্দকার সহ শ্রমিকেরা। বাড়ির আঙ্গিনায় খেলতে বারণ করলে মুসলিম খন্দকার ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগালি করে । পরবর্তীতে সাংবাদিক খন্দকার মোহাম্মদ আলী পার্শ্ববর্তী ইব্রাহিমের চা স্টলে গেলে মুসলিম খন্দকার ও তার ভাই মনিরুল খন্দকার হট্টগোল শুরু করে দিয়ে অসদাচরণ করার পাশাপাশি সাংবাদিকতা পেশা নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

এদিকে মুসলিম খন্দকার এর পিতা খন্দকার ছানোয়ার হোসেন কে অসদাচরণের বিষয়টি জানালে তিনি বিচার না দিয়ে উল্টো ছেলেদের পক্ষে সাফাই গেয়ে পুনরায় তর্কে জড়ান ও দাম্ভিকতার সহিত বলেন যা পারিস করিস ।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় মজনু (৩০) ও ভ্যানচালক রফিকুল ইসলাম জানান, খন্দকার মোহাম্মদ আলী ভাই বাড়ির আঙ্গিনায় লুডু খেলা বন্ধ করতে বললে। মুসলিম খন্দকার সহ শ্রমিকরা চলে যায়। ইব্রাহিম ওর চা স্টলে পরবর্তীতে মুসলিম খন্দকার ক্ষিপ্ত ও রাগান্বিত হয়ে খন্দকার মোহাম্মদ আলীর সাথে খারাপ আচরণ করে। তার ভাই মনিরুল খন্দকার ও বাবা ছানোয়ার খন্দকার ছেলের পক্ষ নিয়ে সাংবাদিককে অপমান অপদস্ত করে।

সাংবাদিক খন্দকার মোহাম্মাদ আলী বেলকুচি থানা পুলিশ কে বিষয়টি অবহিত করে। পরবর্তীতে পুলিশ এসে ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযোগ নিয়ে যায়।

এ বিষয়ে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজমিলুর রহমান বলেন, সাংবাদিকের সাথে অসদাচরণের বিষয়টি জানতে পেরে, তাৎক্ষণাৎ ২ জন এস আই কে ঘটনাস্থলে পাঠানো হয়। এ বিষয়ে দ্রুত আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD