1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:২৫ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াখালীতে বিয়ে বাড়ীতে কিশোরীর সর্বনাশ করলো মামাত ভাই পদ্মা আবাসিকের আমজাদকে মহাসড়কে সন্ত্রাসীদের দায়ের কোপে আহত নোয়াখালীর সেনবাগে যুবকের আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম

আশুলিয়ায় যুবলীগের শোক দিবস পালিত

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা জেলা সাভারের আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী,হুইল চেয়ার ভিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৮ই আগস্ট) দুপুরে আশুলিয়ার নরসিংহপুর বটতলা মাঠে অনুস্ঠিত হয় ।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার এর সভাপতিত্বে ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মঈনুল হোসেন ভুঁইয়ার সঞ্চালনায় অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ এনামুর রহমান এমপি,মাননীয় প্রতিমন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল আলম রাজীব,সহ-সভাপতি ঢাকা জেলা আওয়ামী লীগ ও সাবেক সাভার উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফিরোজ কবির।

আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন,আশুলিয়া থানা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম,ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জি এস মিজান, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু।
প্রধান অতিথি বলেন ১৯৭৫ এর ১৫ আগষ্ট মানব সভ্যতার ইতিহাসে অন্যতম ঘৃণিত ও নৃশংস হত্যাকাণ্ডের একটি দিন। বঙ্গবন্ধুর ধানমন্ডির ৩২ নম্বরের বাড়িতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এই দিনে স্ব-পরিবারে হত্যা করে।

সময়ের পরিক্রমায় জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বেই দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আজকের এই দিনে আমাদের শপথ নিতে হবে,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এই দেশকে সোনার বাংলায় পরিণত করবে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করবে।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য অধ্যক্ষ আব্দুল কাদির দেওয়ান,মোঃ আরিফ মাদবর,ইয়ারপুর ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান,ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার,সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার।

শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল মাস্টার,আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ বকুল হোসেন সরকার,আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মাদবর, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন পরামানিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD