1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে হোসেনগাঁও দাখিল মাদ্রাসায় পিয়ন পদের আশায় ১৬ শতাংশ জমি দান, চাকরি না পাওয়ায় জমি দখল । মোহনপুরে নার্সকে হাতুড়িপেটা মামলার আসামিকে দুইদিনের রিমান্ড চিরিরবন্দরে মুরগীর ফার্ম থেকে যুবকের লাশ উদ্ধার রাজশাহীর দুর্গাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারের ওপর হামলা ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত । বাউবিতে ইনকাম ট্যাক্স এন্ড ভ্যাট ম্যানেজমেন্ট শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত চিরিরবন্দরে স্বারদীয় দূর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপে আনসারদের দ্বায়িত্ব বন্টন চুড়ান্ত জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর কর্তৃক অস্ত্রধারী সন্ত্রাসী অনিক ও সাগর অস্ত্র-গুলিসহ গ্রেফতার। ৩ মাসের কন্যা শিশু মিললো সিঁড়ির নীচে বিরামপুরে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

বড়াইগ্রামে বিএনপি জামায়াত সরকারের আমলে সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রশাসন
  • সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৮১ বার পঠিত

সুরুজ আলী,নাটোর প্রতিনিধি।
বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে দেশব্যাপী একসঙ্গে সিরিজ বোমা হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ, বনপাড়া পৌর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে পৌর গেটের সামনে থেকে নাটোর-৪(বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি ও বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি কে এম জাকির হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বনপাড়া বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পৌর গেটের সামনে এসে মিছিলটি শেষ করা হয়।
এ সময় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজান । জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এ কে এম শাহজাহান কবীর,জেলা আওয়ামীলীগ এর সাবেক শিক্ষা ও মানব উন্নয়ন সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ ওয়াজেদ আলী সোনার, যুগ্ম আহ্বায়ক নাজমুল হক সুইট, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কে এম জিল্লুর রহমান জিন্নাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল হোসেন সরদার , সাধারণ সম্পাদক মানিক রায়হান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, বনপাড়া শহর ছাত্রলীগের সভাপতি শাকিব সোনার সহ উপজেলা আওয়ামীলীগ, বনপাড়া পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তাগন বিএনপি জামায়াত জোট সরকারের আমলে ২০০৫ সালের আজকের এই দিনে একযোগে সারাদেশে সিরিজ বোমা হামলা করেছিল। এই বোমা হামলার সাথে জড়িতদেরকে খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। বক্তাগন আরো বলেন আগামীতে বিএনপি- জামায়াত চক্রসহ তাদের দোসররা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে নস্যাৎ করার প্রতিনিয়ত চেষ্টা করছে।তাই তাদেরকে রাজপথেই প্রতিহত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD