1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা ! ধুলোবালি ও ময়লা আবর্জনায় অতিষ্ঠ জনজীবন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মন্দির পরিদর্শন করেন সাবেক খেলনা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম বেলকুচিতে জাতীয় কন্যাশিশু দিবস পালিত ঠাকুরগাঁওয়ে আনসার সদস্য ও স্থানীয়দের মধ্যে পাল্টাপাল্টি হামলা, আহত– ৮ ঠাকুরগাঁওয়ে মাদকসহ ব্যবসায়ী আটক । ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে বিশ্ব শিশু দিবস পালিত

কাশিমপুরে ককটেল ফুটিয়ে রকেট এজেন্টের টাকা ছিনতাই আহত ১

প্রশাসন
  • সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুর মহানগর কাশিমপুর মেট্রোপলিটন থানা এলাকায় ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং রকেটের এক বিক্রয় কর্মীকে কুপিয়ে ৫ লাখ ২২ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘঠেছে।

মঙ্গলবার (১৬ আগষ্ট) দুপুর ২টা সময় গাজীপুর মহানগরীর কাশিমপুর মেট্রোপলিটন থানা এলাকার বাগানবাড়ী এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। সে সময় ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয় মোবাইল ব্যাংকিং রকেটের ওই বিক্রয় কর্মী। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে কোনাবাড়ীর এক ক্লিনিকে ভর্তি করা হয়।

ছিনতাইয়ের স্বীকার ওই ব্যাক্তির নাম সাহেদ (২৫) তিনি কোনাবাড়ী আমবাগ পশ্চিম পাড়া এলাকার মৃত তাইজুল ইসলামের ছেলে।

সাহেদের সহকর্মী লিটন বলেন,হাতীমারা কলেজের সামনে থেকে কোনাবাড়ী আসার উদ্দেশ্যে অটো ভ্যানে উঠি। এসময় অপরিচিত আরো দুইজন একই অটো ভ্যানে উঠে। বাগানবাড়ীর কাছাকাছি আসলে সামনে এবং পিছন থেকে দুই মোটরসাইকেল এসে অটো ভ্যানকে চাপ দিয়ে ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করলে আমি দৌড়ে পালিয়ে যাই । তিনি আরও বলেন, সাহেদের স্বাস্থ্য ভালো থাকায় ভ্যান থেকে নামতে পারেনি। পরে তার কাছে থাকা ব্যাগে ৫ লাখ ২২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায় ।

রকেট এজেন্টের সুপারভাইজার সোহেল রানা বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় তাকে কোনাবাড়ীর ক্লিনিকে ভর্তি করি।

এ বিষয়ে কাশিমপুর মেট্রোপলিটন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীদের সনাক্ত করার কাজ চলছে। তাদেরকে দ্রুত গ্রেপ্তার করা হবে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD