1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াখালীর সেনবাগে যুবকের আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা ।

আশুলিয়া থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

প্রশাসন
  • সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৩১ বার পঠিত

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানুঃ সারাদেশের অংশ হিসেবে আশুলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল। ২০০৫ সালের ১৭ আগস্ট ৬৪ জেলার মধ্যে ৬৩ জেলায় একযোগে সারাদেশে বোমা হামলা চালায় জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)। দেশের ৫০০ স্পটে এ সিরিজ বোমা হামলায় দু’জন নিহত এবং অন্তত ১০৪ জন আহত হন।
জিএমবি নিজেদের অস্তিত্বের জানান দিতেই সারাদেশে সিরিজ বোমা হামলা চালিয়েছিল।

বুধবার (১৭ আগস্ট) সেই সিরিজ বোমা হামলার ১৭ বছর পূর্তিতে এ হামলার প্রতিবাদে আশুলিয়ার থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল অনুস্ঠিত হয় ।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জীবননাশের হুমকির প্রতিবাদে সারাদেশের মতো আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের উপস্থিতিতে আশুলিয়া বাইপাইল স্ট্যান্ডে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন বলেন,আমরা ভোরের সূর্য সীমান্তের অতন্দ্র প্রহরী মুজিব আদর্শের রণতূর্য, শেখ হাসিনা স্মরণে ভয় করিনা মরনে, প্রতিবাদ প্রতিরোধে উত্তাল হবে স্বদেশ, জনতার স্লোগানে মুখরিত হবে রাজপথ সকল অপশক্তি,জামায়াত,বিএনপি ও ছাত্রদলের সহিংসতা প্রতিরোধে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ-সঙ্গঠনের সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আশুলিয়া থানা বাইপাইল ষ্টান্ডে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয় ও মোটরসাইকেল শোডাউন করেন। এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বলেন,আমরা রাজপথে ছিলাম এখনও আছি। স্বাধীনতা-সার্বভৌমত্ব গণতন্ত্র উন্নয়ন ও শেখ হাসিনার প্রশ্নে কোন আপোষ নেই, আশুলিয়া থানা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের অংশগ্রহণে প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও মোটরসাইকেল শোডাউন শেষে পথসভায় বক্তব্যে তিনি এসব কথা বলেন ।
এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামীলীগের প্রতিস্ঠাতা ১নং যুগ্ন সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খাঁন। আরও উপস্থিত ছিলেন মজিবর রহমান সাহেদ সভাপতি ইয়ারপুর ইউনিয়ন, সাধারণ সম্পাদক মোল্লা মোঃ মোশারফ হোসেন মুসা, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর, সাধারণ সম্পাদক আমজাদ সরকার আশুলিয়া ইউনিয়ন, পাথালিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ পারভেজ দেওয়ান, সাধারণ সম্পাদক আঃ লতিফ মন্ডল ধামসোনা ইউনিয়ন, সাবেক যুবলীগ নেতা মোঃ আরিফ মাদবর সহ অন্যন্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD