1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াখালীর সেনবাগে যুবকের আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা ।

বঙ্গবন্ধুর ৪৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এ আর স্কুল এন্ড কলেজে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রশাসন
  • সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২২ বার পঠিত

ইউসুফ আলী খান, আশুলিয়া

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাংঙ্গালী স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম মৃত্যু বাষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ আর স্কুল এন্ড কলেজে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার ১৫ আগষ্ট ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের করিম নগর এলাকায় সকালে এ আর স্কুল এন্ড কলেজে চিত্রাঙ্কন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় এ আর স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক পরিচালক আব্দুর রাজ্জাক বলেন, ১৫ই আগস্ট ১৯৭৫ সাল জাতির জন্য এক কালো দিন ৷ যেদিন বাঙালি জাতি একদল বিপদগামী সেনা সদস্যদের মাধ্যমে প্রাণপ্রিয় নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মম ভাবে হত্যা করেছিলো ৷ শুধু বঙ্গবন্ধুই নয় তার অবুঝ শিশু শেখ রাসেল সহ পুরো পরিবারকে ধ্বংসযজ্ঞে পরিণত করা হয়েছিল ৷ এই নির্মম হত্যাকাণ্ডের আমরা আজ গভীরভাবে সমবেদনা জ্ঞাপন করছি ৷ সমব্যথী হচ্ছি ৷ শ্রদ্ধায় অশ্রু নিবেদন করছি এবং তাদের রুহের মাগফিরাত কামনায় মহান প্রভুর দরবারে দোয়া করছি ৷

এসময় আরও উপস্থিত ছিলেন, এ আর স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি নাইমুল রাজ্জাকসহ স্কুলের সকল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থী এবং অভিভাবকগণ।

পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD