1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:০০ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াখালীর সেনবাগে যুবকের আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা ।

অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান

প্রশাসন
  • সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৬২ বার পঠিত

মোঃ মিনহাজুল হক বাপ্পী, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

জাতীয় শোক দিবস ১৯৭৫ সালের এই অন্ধকার রাতে ইতিহাসের সবচেয়ে জঘন্যতম, নৃশংস হত্যাকাণ্ড ঘটেছিলএই দিনে সেনাবাহিনীর কিছু বিপথগামী সদস্য দ্বারা সমগ্র বাঙালি জাতি কলঙ্কিত হয়েছিল। সেই রাতে ধানমন্ডির ৩২ নম্বর সড়কের ঐতিহাসিক ভবনে ঘাতকের নির্দয় বুলেট বিঁধেছিল সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের বুকে।

জাতীয় শোক দিবসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব, শিশু শেখ রাসেল এবং ১৫ আগস্টের সকল শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা।

অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা ও চেয়ারম্যান ২নং গোড্ডিমারী ইউনিয়ন পরিষদ হাতীবান্ধা লালমনিরহাট।

সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে অধ্যক্ষ আবু বকর সিদ্দিক শ্যামল বলেন।
আগস্ট মানে বেদনার মাস, আগস্ট মানে বাংলার ইতিহাসের জঘন্যতম কলঙ্কের মাস, আগস্ট মানে বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করে বাংলাদেশকে মিনি পাকিস্তান বানানোর ষড়যন্ত্রের মাস এবং বাংলাদেশ আওয়ামী লীগকে চিরতরে নিঃস্ব করে তোলার মাস। বাংলা চাইছেতুমি কি চাও জানো?তুমি আমাকে কোথায় নিয়ে যাবে? বঙ্গবন্ধুকে দেখেও নড়েনি খুনিরা।খুনে চাহনিতে গুলি বর্ষণ করা হয় সেদিন বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেশা মুজিব, বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল, শেখ জামাল, শিশু শেখ রাসেল, পুত্রবধূ সুলতানা কামাল, রোজী জামাল, বঙ্গবন্ধুর ভাই শেখ নাসের, কর্নেল জামালকে হত্যা করে। গুপ্ত ঘাতক.খুনিদের বুলেটে প্রাণ হারান বঙ্গবন্ধুর ভাগ্নে মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মণি, তার গর্ভবতী স্ত্রী আরজু মণি, শ্যালক আবদুর রব সেরনিয়াবাত, শিশু বাবু, আরিফ রিন্টু খানসহ আরও অনেকে। বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা মমতাময়ী দেশমাতা এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা ওই সময় দেশে না থাকায় প্রাণে বেঁচে যান।

অধ্যক্ষ আবু বকর সিদ্দিক শ্যামল আরও বলেন , আজ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব, শিশু শেখ রাসেল এবং ১৫ই আগস্টের সকল শহীদদের প্রতি, ২নং গড্ডিমারী ইউনিয়ন ও লালমনিরহাট জেলাবাসীর প্রতি শ্রদ্ধা নিবেদন। এবং আমি প্রার্থনা করছি, পরম করুণাময়, করুণাময়, করুণাময়, মহান, সর্বশক্তিমান আল্লাহ যেন তাদেরকে জান্নাতুল ফেরদৌস, জান্নাতের সর্বোচ্চ স্থান দান করেন, আমিন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD