1. admin@kholanewsbd24.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০৩ অপরাহ্ন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুর মহানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কামরুল আহাসান সরকার রাসেল ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! বিয়েপাগল ভেন্ডারী আটক ঠাকুরগাঁওয়ে বিয়ের পর যৌতুকের টাকা গ্রহন করে তালাক দেওয়ার যার নেশা ! নিহত সেনা সদস্য শরীফুলের বেলকুচি বাড়িতে চলছে শোকের মাতম ঃনিখোঁজ বিজ্ঞপ্তিঃ জরুরী সংস্কার প্রয়োজন ঠাকুরগাঁওয়ের চৌধুরীপাড়া জামে মসজিদে ফাটল : দুর্ঘটনার আশংকা । সুবর্ণচরে কলেজ প্রতিষ্ঠা, ইউনিয়ন বিভাজন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মনগড়া ভোটার তালিকা প্রণয়ন ঠাকুরগাঁওয়ে স্টেশন ক্লাবের কমিটি গঠনে নিষেধাজ্ঞা !

আশুলিয়ায় চাচাতো ভাইয়ের ঘুষিতে আরেক ভাইয়ের মৃত্যু

প্রশাসন
  • সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা জেলা সাভারের আশুলিয়ায় সরকারি সড়ক দখল করে দেয়াল নির্মানে বাঁধা দেওয়ায় চাচাতো ভাইয়ের কিল-ঘুষিতে মারা গেলেন হাজী মোঃ জমত আলী মন্ডল (৬০) নামের এক ব্যাক্তি। উক্ত ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন আশুলিয়া থানা পুলিশ।

রবিবার (১৪ আগস্ট) দুপুরের দিকে আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র থেকে নিহতের মরদেহ উদ্ধার করেন আশুলিয়া থানার পুলিশ।

এলাকাবাসী জানান, নিহত হাজী মোঃ জমত আলী মন্ডল আশুলিয়ার নিশ্চিন্তপুর পূর্বপাড়া এলাকার মৃত নান্দুরা মন্ডলের ছেলে। অভিযুক্তরা হলেন,একই এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন,নজরুল ও আলী হোসেন। তারা সম্পর্কে নিহতের চাচাতো ভাই।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা বলেন,সকাল ১০ টার দিকে ওই এলাকার একটি সড়কে জমিতে দেয়াল নির্মান করছিলেন অভিযুক্তরা।

সে সময় হাজী জমত আলী মন্ডল ঘটনাস্থলে গিয়ে তাদের দেয়াল নির্মানে বাধা প্রদান করেন। সরকারি জমিতে দেয়াল নির্মান না করে চলে যেতে বলেন তিনি । সে সময় তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। হাতাহাতির সময় প্রতিপক্ষের কিল ঘুষিতে জ্ঞান হারিয়ে ফেলেন হাজী জমত আলী মন্ডল। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে আলম হোসেন বলেন, সরকারী সড়কের দখলকে কেন্দ্র করে আমার বাবা’কে হত্যা করা হয়েছে । আমার বাবা’কে হত্যার বিচার চাই। যারা হত্যা করেছেন তাদের বিরুদ্ধে মামলা করবো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসলাম হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন,নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসময় তিনি আরও বলেন, নিহতের নাকে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। উক্ত বিষয়ে হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলমান রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD