1. admin@kholanewsbd24.com : admin :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নানা আয়োজনে দৈনিক বাংলাদেশ কণ্ঠ’র প্রতিষ্ঠা বাষিকী পালন নাগেশ্বরীতে আলোকিত কুড়িগ্রামের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত সুবর্ণ ব্লাড ফাউন্ডেশনের ৫ম বর্ষপূর্তি উৎযাপন। যমুনায় ঐতিহ্যবাহী নৌকা বাইচ, হাজারো মানুষের ঢল নোয়াখালীতে পিকাপ ভ্যানের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু যৌনসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ইসলামী আন্দোলনের নোয়াখালীতে ১২০০পিস ইয়াবাসহ আটক-২ পদোন্নতি পেলেন সাংবাদিক পেটানো মামলার আসামি বিএমডিএ কর্মচারী রাজশাহী নগরীতে সাতটি ফ্ল্যাটের বিদ্যুৎ সংযোগ কেটে দিলেন এমপি ফারুক ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহ– অধ্যাপককের ছাত্রী সঙ্গে কেলেঙ্কারির কারণে সাময়িক বরখাস্ত ।

মুক্তাগাছায় চোরের উপদ্রব ক্রমশঃ বাড়ছে

প্রশাসন
  • সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৬০ বার পঠিত

স্টাফ রিপোর্টার:
ময়মনসিংহের মুক্তাগাছায় গত কয়েক সপ্তাহে বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটেছে। এমনকি মাটি কাটার ভেকু গাড়ী সহ বেশ কয়েকটি চুরির ঘটনা ঘটছে যা নিয়ে সাধারণ মানুষ সহ নাগরিক সমাজ খুবই চিন্তিত ও আতঙ্কিত।
গেলো ৪ঠা আগস্ট ২২ ইং পৌরসভার ঈশ্বরগ্রামের বাসিন্দা মোঃ তালেব আলীর বাসায় রাতের অন্ধকারে চোর চক্রের সদস্যরা ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকার সহ প্রায় ১৭ লাখ টাকার মালামাল
লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী পরিবার অভিযোগ সূত্রে জানা গেছে, পৌরসভার ঈশ্বরগ্রামের মোঃ তালেব আলী গত ৩০ জুলাই ঢাকা উত্তরা মেয়ের বাড়িতে বেড়াতে গেলে আগস্টের ৪ তারিখ বিকালে বাড়িতে ফিরে এসে ঘরের সবগুলো তালা ভাঙ্গা পায়। ঘরের ভিতরে ঢুকে দেখতে পান বাড়িতে রাখা নগদ টাকা সহ সবকিছু লুট করে নিয়েছে চোরের দল।

ভূক্তভোগী মো.তালেব আলী চুরির ঘটনা প্রসঙ্গে বলেন, মেয়ের বাড়ি বেড়ানো শেষে বাড়ি ফিরে দেখি ঘরের সবগুলো তালা ভাঙা।
আমাদের ঘরের যত স্বর্ণ অলংকার ছিল সব চুরি করে নিয়েছে লুটেরাদল। এছাড়াও আমার স্ত্রী আমেনা খাতুনের ৩ ভরি স্বর্ণ অলংকার ও আমার ছোট বোন নাজমা খাতুনের গচ্ছিত ১৮ ভরি স্বর্ণালংকার মোট ২১ ভরি স্বর্ণের অলংকার যাহার আনুমানিক মূল্য ১৭ লক্ষ টাকা। আমার ছেলের ব্যবহৃত লেপটপ,কম্পিউটার মনিটর,২ টি কম্বল, ৭৫ হাজার টাকা নগদ অর্থ সহ জমির দলিল পত্র,পরিবারের কয়েকটি আই ডি কার্ড চুরি করে নিয়েছে।

তিনি আরও জানান এ বিষয়ে ৪ আগস্ট মুক্তাগাছা থানায় অভিযোগ করেছি।প্রশাসনের কাছে আমার আবেদন শেষ সম্বল টুকু যেনো আমি ফেরত পাই।
অভিযোগ প্রসঙ্গে মুক্তাগাছা পুলিশ ফাঁড়ির সাব ইনস্পেক্টর মোয়াজ্জেম হোসেন বলেন তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার অনুসন্ধান করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD