1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৯ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

রাজশাহীতে ভাড়া বাড়ি থেকে প্রবাসী স্ত্রীর লাশ উদ্ধার, জিজ্ঞাসাবাদে আটক ৩

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৪ বার পঠিত

এম এম মামুন, নিউজ ডেস্ক : রাজশাহী নগরীতে ভাড়া বাড়ি থেকে প্রবাসী স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (৫ আগস্ট) সকালে নগরীর দাশপকুর ডিসির মোড় এলাকার থেকে রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে রাজশাহী পাড়া থানা পুলিশ।
নিহত গৃহবধূ সৌদি প্রবাসীর স্বামী হারুন অর রশিদের স্ত্রী। নিহত গৃহবধূর নাম রুপালি খাতুন (২৫)। স্বামীর বাড়ি নওগাঁ জেলার আত্রাই উপজেলার মির্জাপুর ভাবানীপুর গ্রামের। নিহত গৃহবধূ রুপালি খাতুন রাজশাহীর বাগমারা উপজেলার বাজিয়াকোলা গ্রামের হাসান আলীর মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রুপালি খাতুন দাশপকুর ডিসির মোড় এলাকায় মোসাদ্দেকুর রহমানের বাসায় দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। তার কোন সন্তান না থাকায় একাই বসবাস করতেন।
শুক্রবার ভোরে বাড়ীর মালিকের বড় ছেলে আবু বক্কর সিদ্দিক ফজরের নামাজ পড়ার জন্য ওযু করতে গিয়ে বাড়ীর গেটের সামনে বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে গৃহবধূকে।
পরে বাড়ীর মালিকের স্ত্রী লাভলী বেগম পুলিশকে খবর দিলে রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
বাড়ীর মালিকের স্ত্রী লাভলী বেগম জানান, আমার বড় ছেলে ফজরের সময় নামাজের জন্য ওযু করতে গেল সিঁড়ির নিচে গেটের সামনে বিবস্ত্র অবস্থায় মরদেহ পড়ে ছিল। পরে বিবস্ত্র মরদেহটি ওড়না দিয়ে ঢেকে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।
লাভলী বেগম আরো জানান, তার স্বামী বিদেশে থাকায় মোবাইলে কথা বলতো। বাইরের কেউ যাওয়া আসা করত না। তবে স্বামীর সাথে যোগাযোগ থাকলেও ঝগড়া ঝাটি প্রায় হতো। ধারনা করা হচ্ছে স্বামীর সাথেই ঝগড়া করে ঘুমের ওষুধ খেয়ে পড়ে গিয়ে মারা যেতে পারে । তার শরীরে বিভিন্ন জায়গায় দাগ ছিল। মরদেহের পাশে ঘুমের বড়িও পড়ে ছিল বলে জানান।
এদিকে নিহত রুপালি খাতুনের ভাই রফিক অভিযোগ করেন, তার ভগ্নীপতি দীর্ঘদিন থেকে বিদেশে থাকে। আমার বোনের সাথে ঝগড়াঝাটি চলে আসছিলো। তার বোন হারুন অর রশিদের দ্বিতীয় স্ত্রী। তাকে ভাত দিবে না বলে নানান ভাবে ভয়ভীতি দেখাতো । এখানে তার প্রথম স্ত্রীর ভাইয়েরা থাকেন। তারা আমার বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে অভিযোগ করেন।
আমি এর সুষ্ঠ তদন্ত করে দোষীদের চিহিৃত করে বিচার দাবি করছি।
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জাহাঙ্গীর আলম বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাছিয়েছি। প্রাথমিক ভাবে ধরনা করা হচ্ছে বাড়ীর ছাদ থেকে পড়ে মারা গেছে। ময়না তদন্ত পেলে আসল ঘটনা জানা যাবে। প্রাথমিক ভাবে জিজ্ঞাসার জন্য বাড়ীর মালিকের তিন ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD