1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:১৩ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও রায়পুরে পঞ্চম শ্রেণী পাশ করেই ডাক্তারির অভিযোগ শাহজাদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের পক্ষ থেকে দুই পরিবারকে নতুন ঘর হস্তান্তর ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন দিলেন চালক বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে ময়মনসিংহে জ্বালানী তেলের অস্বাভাবিক দাম বৃদ্ধির ও অতিরিক্ত লোডশেডিং এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

আশুলিয়া সাভার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ৪টি সেবামূলক

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ২৮ বার পঠিত

প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন।
মোঃ রিপন মিয়া সিনিয়র স্টাফ রিপোর্টার: ঢাকার আশুলিয়ায় শুক্রবার (৫ আগস্ট ২০২২ইং) বিকেলে সাভার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জনাব মোহাম্মদ শিবলী জামান সাহেব ৪টি সেবামূলক প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন।
আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব এর পক্ষ থেকে তাঁকে অভিনন্দন জানানো হয়। তিনি একজন সফল সমাজ সেবা অফিসার হিসেবে কাজ করছেন বলে তাঁকে ডাক্তার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রশংসা করেন। তিনি বলেন, যারা সেবামূলক কাজ করেন আমি তাদের সবসময় সহযোগিতা করি এবং মানুষের কল্যাণে যারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন তাদেরকে সম্মান জানাই, সেবাই মানুষের ধর্মকর্ম হোক।

উপজেলা সমাজ সেবা অফিসার শিবলী জামান আরও বলেন, যারা সমাজে সেবামূলক কাজ করেন সাভার উপজেলা সমাজ সেবা অফিসার হিসেবে আমি সবসময় তাদের পাশে আছি, প্রয়োজনে সব ধরনের সহযোগিতা করবেন বলেও তিনি জানান।

এছাড়াও অজ্ঞাত কুড়িয়ে পাওয়া শিশুকে দেখতে আসেন আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে।
তিনি জানান শিশুটির আশ্রয় হবে সমাজ কল্যান মন্ত্রনালয়ধীন সমাজ সেবা অধিদপ্তরের ছোট মনি নির্বাস। ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়া থানার ঘোষবাগ এলাকার ময়লা স্তভ থেকে একদিনের একটি জীবিত নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা। গত মঙ্গলবার ২ জুলাই রাত ৮টার সময় আশুলিয়ার ঘোষবাগে সোনামিয়া মার্কেটের এলাকায় একটি ডোবায় রিপন সিকদারসহ এলাকার আরোকিছু লোকজন রিপনের বাড়ির পিছনের ডাসবিন থেকে এই নবজাতককে উদ্ধার করে।
নারী শিশু স্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার হারুন অর রশিদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে একটি সদ্য ভূমিষ্ঠ নবজাতকে কুড়িয়ে পেয়ে আনেন স্থানীয় রা। তখন শিশুটি জরুরীবিভাগে চিকিৎসা দিয়ে সিওসিতে রাখা হয়েছে। শিশুটি এখন সুস্থ্য আছেন। এছাড়া জামগড়া পল্লি চিকিৎসক সমাজ কঃ ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক গার্মেন্টস কর্মীরিদের ওরিয়েন্টেশন প্রশিক্ষন এবং সবশেষে আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব পরিদর্শন করেন সাভার উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ শিবলি জামান। এসময় তার কাজের প্রশংসা করেন উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD