1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

বিরামপুর থানার ৩ পুলিশ কর্মকর্তার বদলি ও পদোন্নতি

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৭ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

দিনাজপুরের জেলার বিরামপুর থানায় কর্মরত এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দুই উপ-পরিদর্শক (এসআই) এবং দুই পুলিশ সদস্যকগণকে বদলি ও প্রদোন্নতি জনিত কারণে বিরামপুর থানার উদ্যোগে সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত ৯ টার দিকে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এই সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় থানায় কর্মরত, প্রদোন্নতি এবং বদলি হওয়া সহকারী উপ-পরিদর্শক (এএসআই) উপ-পরিদর্শক(এসআই), পুলিশ সদস্যগণ সবাই বিরামপুর থানায় কর্মরত থাকাকালীন তাদের কিছু স্মৃতি বিজড়িত ঘটনা তুলে ধরে আবেগ ভুত হয়ে বক্তব্য প্রদান করেন।

বদলি ও প্রদোন্নতি জনিত অনুষ্ঠানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সুমন কুমার মহন্তের সভাপতিত্বে এবং সাব-ইন্সেপ্টর এরশাদ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান, সহ-সভাপতি এসএম মাসুদ রানা, উপ-পরিদর্শক নুর আলম সিদ্দিক, আনিছুর রহমান,পুলিশ সদস্য নুরুজ্জামান এবং রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় উপ-পরিদর্শক (এসআই) দ্বয় হরিদাস বর্মন,মামুনুর রশিদ,শাহিন শেখ, বাবুল হোসেন, শামীম রেজা, সহকারী উপ-পরিদর্শক আব্দুল খালেক, মঞ্জুর হোসেন, আ: ওহাব, পুলিশ সদস্যগণ, থানার স্টাফ, সাংবাদিকবৃন্দ সহ আরো অনেক উপস্থিত ছিলেন।

থানা সূত্রে জানা যায়, পুলিশ সুপার, দিনাজপুরের স্বাক্ষরিত লিখিত আদেশে বদলি ও পদোন্নতি পাওয়া উপ-পরিদর্শক আনিছুর রহমান পাশ্ববর্তী হাকিমপুর থানায় ও নুর আলম সিদ্দিককে চিরিরবন্দর থানায় বদলি করা হয়েছে এবং সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বজলুর রশীদ পঞ্চগড় থানায় এসআই পদে পদোন্নতি পেয়েছেন। এছাড়াও দুই পুলিশ সদস্য নুরুজ্জামানকে দিনাজপুর কোর্টে এবং রফিকুল ইসলামকে ঘোড়্ঘাট থানায় বদলি করা হয়েছে।

বদলি ও প্রদোন্নতি পাওয়া উক্ত পুলিশ কর্মকর্তাবৃন্দ ও পুলিশ সদস্যগণ এমন সম্মাননা স্মারক পেয়ে আনন্দিত এবং বিরামপুর থানার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD