1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে ময়মনসিংহে জ্বালানী তেলের অস্বাভাবিক দাম বৃদ্ধির ও অতিরিক্ত লোডশেডিং এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ সখীপুর থানার এসআই মনিরুজ্জামান ৮ম বারের মতো জেলার শ্রেষ্ঠ এসআই আগামী কাল ত্রিপুরাতে ১৬,দফা, দাবিতে ভারতের জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে উত্তর ত্রিপুরা হরতালের ডাক টঙ্গীতে ফুটপাতে দোকান বসতে না দেওয়ার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর, লুট আহত -২ মুক্তাগাছায় চোরের উপদ্রব ক্রমশঃ বাড়ছে

রংপুরে হত্যা মামলার আসামীদের গ্রেফতারসহ ন্যায় বিচারের দাবিতে অসহায় মায়ের সংবাদ সম্মেলন

প্রশাসন
  • সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৩১ বার পঠিত

মোঃ বেলায়েত হোসেন বাবু রংপুর,
রংপুরে হত্যা মামলার আসামীদের গ্রেফতারসহ ন্যায় বিচারের দাবিতে অসহায় মা ও তার পরিবারের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে মাসহ পরিবারের আহাজারিতে নিস্তব্ধ হয় কমিউনিটি সেন্টার। গতকাল সোমবার (১৮ জুলাই) বেলা ১২টায় স্থানীয় সুমি কমিউনিটি সেন্টারে লিখিত বক্তব্য উপস্থাপন করেন নিহতের মা মনজিলা বেগম। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী- আতিয়ার রহমান, গ্রাম- মালতলা ভবানীপুর, ০৬ নং কাফ্রিখাল, ইউনিয়ন ও থানা- মিঠাপুকুর, জেলা-রংপুর। আমার নাতি আমিনুর আমার বাসায় থেকে লেখাপড়া করে। সে গত ০৭/১২/২০২১ ইং তারিখ দুপুরে ছাগল মাঠে বাধিঁয়া বাড়ি আসার পথে ছোট ছেলেদের ঝগড়াকে কেন্দ্র করে। আমাদের পড়শি একই পরিবারের সাইদুল ইসলাম, সাহেব আলী, সুফিয়া বেগম, চম্পা বেগম, ইয়াসমিন। আমার নাতির উপর হামলা চালায়। এমতাবস্থায় পর্যায়ক্রমে আমি পরে আমার স্বামী ও আমার ভাইজতা সোহানুর এগিয়ে আসলে সকলের উপরও হামলা চালায় ও আহত হই। ঠিক সে সময় আমার ছেলে মজনু মিয়া সেখানে আসলে তারা তার উপর হামলা চালায়। তাদের লোহার পাইপের আঘাতে মজনুর মাথা ফেটে যায় ও গুরুতর রক্তাক্ত হলে দ্রæত মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেলে ভর্তি করাই। রংপুর মেডিকেলে চিকিৎসারত অবস্থায় গত ০৭/১২/২০২১ ইং তারিখ রাতে মৃত্যু বরণ করে। গত ০৮/১২/২০২১ ইং তারিখ মিঠাপুকুর থানায় একটি মামলা করি। পুলিশ তদন্ত করে সত্য রিপোর্ট পেশ করে কিন্তু আসামীদের গ্রেফতার না করার কারণে আমরা খুব শঙ্কিত। আসামীগণ আমাদের বিভিন্নভাবে মামলা তোলাসহ মারিয়া ফেলার হুমকি-ধামকি দিয়ে আসছে।
এমতাবস্থায় আমরা নিরাপত্তাহীনতায় ভূগে আপনাদের শরণাপন্ন হয়েছি। আপনারা জাতির বিবেক আপনাদের লেখনীর মাধ্যমে আমাদের সহযোগীতা করুন। আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজিসহ সংশ্লিষ্ট সকল প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। যেন আসামীদের গ্রেফতারসহ ন্যায় বিচার পাই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মজনুর বাবা, ৯ বছরের ছেলে জিহান, চাচা মোকছেদুল, মামা মামুন, জেঠাতো ভাই হামিমসহ সাংবাদিকবৃন্দ।
রংপুর অফিস

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD