1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:২১ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

শাহজাদপুরে শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ ও মানববন্ধন

প্রশাসন
  • সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২৪ বার পঠিত

মোঃ আমিরুল ইসলাম,
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ- সিরাজগঞ্জের শাহজাদপুরে কৈজুরী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ হাজী এ্যাড. আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে ইউপি চেয়ারম্যান খোকন মাস্টারের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে কৈজুরী স্কুল এন্ড কলেজের সামনের রাস্তায় অত্র কলেজের সকল শিক্ষক কর্মচারী ও স্কুলের ছাত্র-ছাত্রীরা প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন করে। উক্ত প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন অত্র কলেজের ম্যানিজং কমিটি’র সভাপতি,কৈজুরী ইউনিয়ন পরিষদের দু’বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৈজুরী স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক অশিত কুমার ঘোষ,অত্র স্কুলের ছাত্র মোঃ সাকিব আল হাসান প্রমুখ।

এসময় বক্তারা বলেন চেয়ারম্যান খোকন মাষ্টার ও তার লোকজনের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি,মোয়াজ্জেম হোসেন খোকন মাস্টার চেয়ারম্যান হওয়ার পর থেকেই এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। তার ভাই ভাজিতারা একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এলাকায় হামলা মারপিট,চাঁদাবাজীসহ নানা অপকর্ম চালিয়ে আসছে। এদিকে সন্ত্রাসী হামলার ঘটনায় অধ্যক্ষ হাজী এ্যাড. আব্দুল খালেকের ছেলে মোঃ সাজ্জাদ হাসান লিংকন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান খোকনসহ ১৭ জনকে আসামী করে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।
শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান। উল্লেখ্য গত শুক্রবার দুপুরে কৈজুরী বাজার থেকে বাড়ী ফেরার পথে,কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টারের লোকজন অধ্যক্ষ আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মোঃআমিরুল ইসলাম
শাহজাদপুর,সিরাজগঞ্জ
মোবাইলঃ০১৬৭৩-০৭৩৭৯২
তারিখঃ ১৭/০৭/২০২২খ্রি.

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD