1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২৯ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে একরাতে তিনটি গরু চুরি ঠাকুরগাঁও রায়পুরে পঞ্চম শ্রেণী পাশ করেই ডাক্তারির অভিযোগ শাহজাদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের পক্ষ থেকে দুই পরিবারকে নতুন ঘর হস্তান্তর ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন দিলেন চালক বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে

ডিডি পুলিশের অভিযানে সাব্বির হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে ৫ জন গ্রেফতার

প্রশাসন
  • সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২৩ বার পঠিত

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের টিকরামপুরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র সাব্বির হত্যার ২৪ ঘন্টার মধ্যে ৫ জনকে গ্রেপ্তার করেন জেলা গোয়েন্দা শাখা ডিবি ও সদর মডেল থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা কিশোর গ্যাং চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডের মসজিদ পাড়ার আলমগীর হোসেনের ছেলে সবুজ (২২), মসজিদপাড়ার নাজিরের বাড়ির ভাড়াটিয়া সিরাজুল ইসলামের ছেলে সাদিকুল ওরফে সাদেকুল (২০), ১ নং কলোনীপাড়ার জিয়াউর রহমান ওরফে জিয়ার ছেলে সুরাত (২১), একই পাড়ার মৃত খাইবার আলীর ছেলে নূর সালাম (২০) ও কারিমের ছেলে সুরাজ আলী (১৯)।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) জানান, ১৫ জুলাই শুক্রবার বিকেল সোয়া ৪ টার দিকে টিকরামপুর বদ্দু পাড়ার মফিজুলের বাড়ির সামনে মোটরসাইকেলের ওভার টেকিং-কে কেন্দ্র করে বাকবিতন্ডা ও ছুরিকাঘাতে সাব্বির (১৯) নিহত হয়।ও সাথে সাথে আহত হয় দু’জন।

এদিকে নিহত সাব্বিরের পিতা মনিমুল হক মনিরুল বাদি হয়ে ৫ জন আসামীসহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন সদর মডেল থানায়।

হত্যাকান্ডের পর সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের কয়েকটি টিম আসামিদের ধরতে অভিযান শুরু করে।তবে এনিয়ে শনিবার,সাঁড়াশি তৎপরতার মাধ্যমে ডিবি পুলিশের একজন ট্যালেন্ট সহকারি পরিদর্শক এসআই আসগর আলীর অক্লান্ত পরিশ্রমে,রাজশাহীর তানোর থেকে সবুজ,সাদিকুল ও নূর সালামকে গ্রেফতার করেন।

অপরদিকে আরেক ট্যালেন্ট ক্রিটিক্যাল সহকারি প্রদর্শক,এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে শহর থেকে সুরাত ও সুজাতকে গ্রেফতার করতে সক্ষম হয় ডিবি পুলিশ। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপদ রাখতে তাদেরকে জেলা পুলিশ সর্বাত্মকভাবে কাজ করছেন বলে সরজমিনে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD