1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

চিরিরবন্দরে ইউএনও’র বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ২৪ বার পঠিত

পি কে রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দীকার বিদায়ী সংবর্ধনা ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা খালিদ হাসানকে বরণ করে নেওয়া হয়েছে। অনুষ্ঠানটি যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের।
বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ১১ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সুনীল কুমার সাহা’র সভাপতিত্বে উপজেলা পরিষদ নবনির্মিত হলরুমে এ বিদায় ও বরণ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দীন সরকারের সঞ্চালনায়, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির পক্ষে দারুল ফালাহ্ আলিম মাদ্রাসার অধ্যক্ষ ইউসুফ আলী, ৫নং আব্দুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান। অনুষ্ঠানে দু’চোখে টলমল করছিল পানি, তবুও স্নিগ্ধ হাসি দিয়ে বিদায়-বরণ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দীকা ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা খালিদ হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, ৪ নং ইসবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হায়দার লিটন প্রমূখ।
চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল বলেন, “বিদায়ী চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তার সততা, কর্মদক্ষতা ও নানা গুণে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন, যা চিরিরবন্দরবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবে”।
সভায় বক্তারা বিদায়ী চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা সিদ্দীকার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভুয়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।
বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দীকা বলেন “আমি মাত্র দুই বছর আট মাসের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি চিরিরবন্দর খানসামা উপজেলার গর্ব সাবেক সফল পররাষ্ট্র মন্ত্রী বর্তমান অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আবুল হাসান মাহমুদ আলী স্যারসহ আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।
যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালিদ হাসানকে এ অঞ্চলের মানুষের পাশে থেকে জনকল্যাণকর কাজ করার জন্য তিনি আহ্বান জানান।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা খালিদ হাসান বলেন, “উন্নয়নের ধারাবাহিতা বজায় রাখার জন্য সকলের সহযোগিতা
কামনা করছি”। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দীকাকে সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার
প্রদান এবং নবাগত উপজেলা নিবার্হী
কর্মকর্তা খালিদ হাসানকে সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার
ফুলের তোড়া দিয়ে বিদায়-বরণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সহকারি শিক্ষক, উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, সাধারণ সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়াশীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা
আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক প্রদীপ কুমার রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফজলে এলাহীসহ উপজেলা সকল প্রশাসন, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ প্রমুখ। পরে উপজেলা পরিষদের পক্ষে মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু ও বিভিন্ন সংগঠন ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা জানান ইউ এন ও আয়েশা সিদ্দীকাকে। এ সময় নবাগত ইউএনও খালিদ হাসানকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন পাশে দাঁড়াও এর আহ্বায়ক সাংবাদিক মাহাফুজুল ইসলাম আসাদ ও যুগ্ম আহ্বায়ক ও প্রধান শিক্ষক প্রদীপ কুমার রায়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD