1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

ঠাকুরগাঁওয়ে নবিজী (সাঃ)’র নামে কটুক্তির ঘটনায় পুলিশের পৃথক ২ মামলা

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৩৬ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,,
ঠাকুরগাঁও সদর উপজেলার শীবগঞ্জে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তির ঘটনায় পৃথক ২টি মামলা দায়ের করে পুলিশ। ৬ জুলাই বুধবার রাতেই কটুক্তিকারী ঠাকুরগাঁও সদর উপজেলার পূর্ব পারপুগী (শীবগঞ্জ বাজার) গ্রামের নরেশ কর্মকারের ছেলে নির্মল কর্মকার (৪০) কে গ্রেফতার করা হয়। জানা যায়, ঐ দিন শীবগঞ্জ বাজারের একটি চায়ের দোকানে জীবন ও জয়নাল নামে ২ ব্যক্তি একাধিক বিয়ে নিয়ে কথা বার্তা বলছিল। এ সময় নির্মল তাদের সাথে যুক্ত হয়ে নবিজী (সাঃ) কে জড়িয়ে একাধিক বিয়ে নিয়ে কটুক্তিমূলক কথাবার্তা বলেন। এ সময় ঐ ২ যুবক ও আপশপাশের লোকজন উত্তেজিত হয়ে নির্মলকে মারপিট করতে উদ্যত হয়ে প্রায় ১ থেকে দেড় হাজার মানুষ জড়ো হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নির্মলকে ৫৪ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে। সদর থানার এসআই (নিঃ) মো: জাবেদ আলী পিপিএম জানান, নির্মল কর্মকারকে রিমান্ডে নিতে আবেদন করা হয়েছে। প্রাথমিক তদন্তে নির্মল কর্মকার নবিজী (সাঃ) কে কটুক্তি করার বিষয়টির প্রমান পাওয়া গেছে। অপরদিকে ৭ জুলাই বৃহস্পতিবার নির্মল কর্মকারকে উদ্ধারের সময় পুলিশের উপর হামলা, ৫৪ ধারায় গ্রেফতারকৃত আসামীকে ছিনতাইয়ের চেষ্টা, পুলিশের গাড়ি ভাংচুর ও সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগে সদর থানার এসআই (নিঃ) হিরনময় চন্দ্র রায় বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে ও ১৫০ থেকে ২শ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করেছেন। মামলার অভিযুক্তরা হলেন মো: সাদেকুল হুজুর (৫০), মো: আল মামুন (৩০), মো: আ: আউয়াল (৩৫), মো: আল মামুন (৩৭), মো: লিটন মিয়া (২৭), মো: জীবন (২৫), মো: নুর নবী (২১), মো: নজরুল ইসলাম (৫৫), মো: রবিউল (৩৫), বাবুল (৪০), মো: আলতাফ হোসেন (৩৮), সেলিম (৩৫), সুবাহান মুহুরী (৫২), শিল্টি ওরফে শিলপাটার মিস্ত্রি (৪৫) সহ অজ্ঞাত ১৫০ থেকে ২শ জন।
এ ঘটনায় ঐ দিন রাত ১০ টায় শীবগঞ্জ চৌরাস্তায় জরুরী গণসমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মির্জা তারেক আহম্মেদ বেগ, ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জামালপুর ইউপি চেয়ারম্যান এস,এম মোস্তাক আহমেদ প্রমুখ। ঠাকুরগাঁও জেলা প্রশাসক এ ঘটনায় নতুন করে কোন প্রকার উশৃংখল কর্মকান্ড ও গুজব না ছড়িয়ে সকলকে আইন শৃংখলা মেনে চলার আহবান জানান।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD