1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২০ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে একরাতে তিনটি গরু চুরি ঠাকুরগাঁও রায়পুরে পঞ্চম শ্রেণী পাশ করেই ডাক্তারির অভিযোগ শাহজাদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের পক্ষ থেকে দুই পরিবারকে নতুন ঘর হস্তান্তর ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন দিলেন চালক বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে

চাঞ্চল্যকর সানি হত্যা মামলার আসামি গ্রেফতার

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২৬ বার পঠিত

এম এম মামুন, নিউজ ডেস্ক : রাজশাহীর সানি (১৭) হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মো. আনিমকে (১৮) গ্রেফতার করেছে বোয়ালিয়া থানা পুলিশ।
গ্রেফতার আনিম একই থানার সাধুরমোড় এলাকার আকবরের ছেলে।
সোমবার দিবাগত রাত ১টায় মহানগরীর বোয়ালিয়া থানার বালিয়া পুকুর এলাকায় ভাড়া করা বাড়ি থেকে আসামি আনিমকে গ্রেফতার করা হয়।
মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।
তিনি জানান, সোমবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, সানি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মো. আনিম নগরীর বালিয়া পুকুর এলাকায় একটি ভাড়া করা বাড়িতে আত্মগোপন করে আছে। এমন তথ্যের ভিত্তিতে বোয়ালিয়া জোনের উপ-কমিশনার সাজিদ হোসেনের নির্দেশে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। বর্তমানে তাকে বোয়ালিয়া মডেল থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই কর্মকর্তা।
জানা গেছে, এলাকাভিত্তিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহী মহানগরীরতে সানিকে ডেকে নিয়ে খুন করা হয়। এ ঘটনায় সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নিহতের বাবা রফিকুল ইসলাম পাখি বাদী হয়ে বোয়ালিয়া থানায় হত্যা মামলাটি দায়ের করেছেন। মামলায় ৯জন আসামীর নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও অজ্ঞাতপরিচয় আর ৯/১০ জনকে আসামি করা হয়। একই দিনে দুপুর তিনটার দিকে মহানগরীর রেলগেট শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বরে নিহত সানির লাশ নিয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করে নিহতের আত্নীয়স্বজন ও এলাকাবাসী। এ সময় বিক্ষোভকারীরা হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান। গত রোববার (৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মহানগরীর হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় রফিকুল ইসলামের ছেলে এসএসসি পরীক্ষার্থী সানিকে কুপিয়ে হত্যা করা হয়।
পুলিশ জানিয়েছে, হেতেমখাঁ সবজিপাড়া এলাকার সমবয়সী কিছু ছেলের সঙ্গে রেলগেট এলাকার সনিসহ আরও কয়েকজনের এলাকাভিত্তিক আধিপত্য বিস্তার নিয়ে বেশ কিছুদিন থেকে বিরোধ চলছিল। এর আগেও এই দুই গ্রুপের মধ্যে একাধিকবার মারামারির ঘটনা ঘটেছে। পরে আবার মীমাংসাও হয়েছে। কিন্তু এই বিরোধের জের ধরেই রোববার (৩ জুলাই) রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের সামনে থেকে সনিকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD