1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে একরাতে তিনটি গরু চুরি ঠাকুরগাঁও রায়পুরে পঞ্চম শ্রেণী পাশ করেই ডাক্তারির অভিযোগ শাহজাদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের পক্ষ থেকে দুই পরিবারকে নতুন ঘর হস্তান্তর ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন দিলেন চালক বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে

আশুলিয়ায় প্রেমের জন্য জীবন গেল উজ্জ্বলের

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৪৪ বার পঠিত

ইউসুফ আলী খান, স্টাফ রিপোর্টার

ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ার ভাদাইল গ্রামে প্রেমের জেরে বন্ধু ও তার সাথে থাকা দূর্বৃত্তদের লোহার রডের আঘাতে প্রাণ গেলো রাকিবুল ইসলাম উজ্জ্বল (২৪) নামের এক পোশাক শ্রমিকের।

জানা যায় ১ জুলাই গোলাম রব্বানী ও জুয়েল ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে উজ্জলকে। এসময় তাদের মধ্যে প্রেম ঘঠিত বিষয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে দূর্বৃত্তরা। একপর্যায়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থলে ফেলে চলে যায় তারা। পরবর্তীতে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে
সোমবার (৪ জুলাই) সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন হাসপাতালটির কর্মকর্তা ইউসুফ আলী।

তথ্য সুত্রে জানা যায় শুক্রবার (১ জুলাই) আশুলিয়ার ভাদাইল মধ্যপাড়া রাবেয়া মেমোরিয়াল স্কুলের পাশে উক্ত মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় সেদিনই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।

রাকিবুল ইসলাম উজ্জ্বল বগুড়ার সাড়িয়াকান্দি থানার চন্দনবাইশা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি আশুলিয়ার ভাদাইল এলাকায় মোশাররফের বাসায় ভাড়া থেকে ঢাকা ইপিজেডে ‘প্যাকজার বাংলাদেশ লিমিটেড’ নামে একটি পোশাক কারখানায় কাজ করে আসছিলেন।

এঘটনায় উজ্জ্বলের মামাতো ভাই সজিব সংবাদকর্মীদের বলেন, বেশ কয়েকদিন আগে বন্ধু গোলাম রাব্বানীর ও জুয়েলের সঙ্গে মেয়ে সংগঠিত একটি ঘটনায় উজ্জ্বলের সঙ্গে মারামারি হয়। পরে সেই ঘটনার জের ধরে শুক্রবার রাতে জুয়েল উজ্জ্বলকে ফোন করে বাসার পাশে ডেকে নিয়ে যান। সেখানে আগে থেকেই আরও পাঁচ থেকে সাতজন দেশীয় অস্ত্র লোহার রড, লাঠিসোটা নিয়ে উপস্থিত ছিলেন। তাদের হাতে থাকা লোহার রড দেখে সন্দেহ হলে উজ্জ্বল সেখান থেকে চলে আসার চেষ্টা করে।পরে ক্ষুব্ধ হয়ে জুয়েল তার হাত ধরে টেনে নিয়ে মাটিতে ফেলে সবাই মিলে রড দিয়ে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে। খবর পেয়ে আহত অবস্থায় উজ্জ্বলকে উদ্ধার করে প্রথমে নারী ও শিশু সাস্থ্য কেন্দ্র হাসপাতাল ভর্তি করা হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিক্যালে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর চিকিৎসাধানী অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) রাজু মণ্ডল জানান, এই ঘটনায় আগেই থানায় একটি অভিযোগ দায়ের করেন মৃত উজ্জ্বলের পরিবার। ভুক্তভোগীর পরিবারের সেই অভিযোগটি মামলায় রূপান্তরিত হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।
আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD