1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪২ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

চাঞ্চল্যকর শিক্ষক হত্যার আসামি জিতুর ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৩১ বার পঠিত

ইউসুফ আলী খান, আশুলিয়া

ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ার চিত্রশাইল এলাকার হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় আসামী শিক্ষার্থী জিতুর ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করেন শিক্ষক শিক্ষার্থীরা।

এসময় সাভার ও আশুলিয়ার বিভিন্ন স্কুল ও কলেজের কয়েকশত শিক্ষক ও শিক্ষার্থীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করেন। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শিক্ষকরা আসামী জিতুর ফাঁসির দাবিসহ বিভিন্ন দাবিতে সাভার উপজলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলামর কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।

এসময় উপজলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম জানান, এঘটনার পর থেকে সাভার ও আশুলিয়ায় সকল শিক্ষা প্রতিষ্ঠানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। শিক্ষক হত্যাকারীর জিতুর যাতে সুষ্ঠু বিচার হয় তারও আশ্বাস দেন তিনি।

উল্লেখ্য গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্ট্যাম্প দিয়ে এলোপাতাড়ি মারধর করেন ঐ স্কুলের দশম শ্রেণির এক ছাত্র। পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পরে আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এঘটনাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের লাগাতার মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের কারণে আইন-শৃঙ্খলা বাহিনী তড়িৎ পদক্ষেপ নিয়ে হত্যাকারী আশরাফুল আহসান জিতুর বাবাকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করে এবং গতকাল রাতে মুল হত্যাকারী জিতুকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করে র‌্যাব।

এদিকে র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল এন্ড মিডিয়া উইং এর পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদমাধ্যমকে জানান, জিতু এবং তার প্রেমিকা কলেজে এলোমেলো চলাচলের কারণে শিক্ষক বাঁধা দেয়। সেই কারণে জিতু তার প্রেমিকার কাছে নিজেকে হিরোজম করতে শিক্ষককে প্রথমে পিছন থেকে স্ট্যাম্প দিয়ে আঘাত করে এবং পরে শিক্ষককে এলোপাতাড়ি আঘাত করে। সে ষখন জানতে পেরেছে শিক্ষকের অবস্থা সংকটাপন্ন তখন সে এলাকা থেকে পালিয়ে যায়।পরে র‍্যাব এর একাধিক টিম অভিযানে নামে এবং গাজীপুরের শ্রীপুর থেকে জিতুকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD