1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে একরাতে তিনটি গরু চুরি ঠাকুরগাঁও রায়পুরে পঞ্চম শ্রেণী পাশ করেই ডাক্তারির অভিযোগ শাহজাদপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে জেলা পরিষদের পক্ষ থেকে দুই পরিবারকে নতুন ঘর হস্তান্তর ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইকে আগুন দিলেন চালক বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে

সখীপুরে মেম্বারের নেতৃত্বের সেনা সদস‍্যের জমি দখলের অভিযোগ

প্রশাসন
  • সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১১৬ বার পঠিত

রফিকুল ইসলাম
স্টাফ রিপোর্টার(টাঙ্গাইল):
টাঙ্গাইলের সখীপুরে ইউপি সদস‍্যসহ পাঁচ জনের বিরুদ্ধে অব: সেনা সদস‍্যের জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত মনিরুজ্জামান মিয়া ৪নং যাদবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস‍্য এবং মৃত হাজী আ. সাত্তার মিয়ার ছেলে। এ ঘটনায় ওই সাবেক সেনাসদস‍্য মোহাম্মদ আব্দুস ছামাদ বাদী হয়ে টাঙ্গাইল জেলা বিজ্ঞ অতিরিক্ত জেলা ম‍্যাজিস্ট্রেট আদালতে দখলীয় জমিতে রোপন করা গাছ ও ভূমি উপর আকৃতি প্রকৃতি পরিবর্তন না করার দাবি করলে আদালত ওই জমির ওপর ১৪৪ ধারা জারি করেছেন।

ক্রয়সূত্রে জমির মালিক মোহাম্মদ আব্দুস ছামাদ বলেন, আমার চাকরির জীবনের সকল উপার্জন দিয়ে ওই জমিটুকু কিনেছি। এখন বেদখল দিতে স্থানীয় মেম্বার তার দলবল নিয়ে
ভয়ভীতি দেখাচ্ছেন। আমার রোপনের বিভিন্ন ফলের চারা কেটেছেন। ৪/৫ পিচ টিন দিয়ে ছাপড়া দেওয়ার চেষ্টাও করেন। তাই আদালতে গিয়ে ১৪৪ ধারা জারি করেছি।

ওই জমি বিক্রেতা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ সোলাইমান মিয়া বলেন জমিটি আমার পৈত্রিক সম্পত্তি। আমি আমার প্রাপ্ত সম্পত্তি ফারাজ করে সাফকবলা দলিলের মাধ্যমে সামাদ সাহেবের নিকট বিক্রি করেছি। জমিটির বর্তমান মালিক তিনিই। এখানে মনির মেম্বার কিসের বলে জমি দাবি করন বিষয়টি বোধগম্য নয়।

অভিযুক্ত স্থানীয় ইউপি সদস্য মোঃ মনিরুজ্জামান তার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ অস্বীকার করে বলেন, জমির মুল মালিক আমার মামা আ. আজিজ। মামার সন্তান না থাকায় ওয়ারিশ সূত্রে জমির ভাগ আমারো আছে। ওই সেনা সদস‍্য ওই জমি কেনা ঠিক হয় নাই। এই জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে।

যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান একে এম আতিকুর রহমান আতোয়ার বলেন, ওই জমির মূলমালিকদের নিয়ে সমাধানের জন‍্য কয়েকদফা শালিশ বসা হয়েছে। আশা করছি দ্রুতই এটি সমাধান হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD