1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিরামপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২ তম জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে একটি অবৈধ কারখানা কাগজ পত্রছাড়াই ড্রামের ময়লাযুক্ত তেল বোতলে ভরে বিক্রি করা হচ্ছে বালিয়াডাঙ্গীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন ও দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকার চেক বিতরণ করা হয় আজ সকাল থেকে উত্তর ত্রিপুরাতে ভারতের জাতীয় কংগ্রেসের ডাকে শান্তিপূর্ণ ধর্মঘট পালিত হচ্ছে আগামী পঞ্চায়েত নির্বাচনে দল কে শক্তিশালী করতে তৃনমূল দলের কর্মীসভা অনুষ্ঠিত হল মগরাহাট পশ্চিমে ময়মনসিংহে জ্বালানী তেলের অস্বাভাবিক দাম বৃদ্ধির ও অতিরিক্ত লোডশেডিং এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ সখীপুর থানার এসআই মনিরুজ্জামান ৮ম বারের মতো জেলার শ্রেষ্ঠ এসআই আগামী কাল ত্রিপুরাতে ১৬,দফা, দাবিতে ভারতের জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে উত্তর ত্রিপুরা হরতালের ডাক টঙ্গীতে ফুটপাতে দোকান বসতে না দেওয়ার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর, লুট আহত -২ মুক্তাগাছায় চোরের উপদ্রব ক্রমশঃ বাড়ছে

শেড ফাউন্ডেশন নামে ভূয়া শাখা; অফিসে বঙ্গবন্ধুর ছবির অবমাননা

প্রশাসন
  • সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৯৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁর ধামইরহাট উপজেলার আমাইতাড়া বাজারে শেড ফাউন্ডেশনের নামে অনুমোদনহীন শাখা পরিচালনা করছেন অন্তিম চন্দ্র মালি। অভিযোগ উঠে সেখানে স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন ট্রেনিং এর নাম দিয়ে অর্থ আত্মসাৎ করছে।

আমরা অন্তিম চন্দ্র মালির সাথে কথা বললে সে সকল অভিযোগের কথা অস্বীকার করেন। আমরা শেড ফাউন্ডেশনের অফিসে ঢুকলে দেখতে পাই সেখানে অন্তিম চন্দ্র মালি শুধু শেড ফাউন্ডেশন নয় ভূঞা ফাউন্ডেশন, শিকড় ফাউন্ডেশন সহ বেশ কিছু এনজিও এর ভূয়া ফাইল ব্যানার রেখেছেন।

শেড ফাউন্ডেশন প্রকল্প পরিচালক মোঃ রাজু আহমেদের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন অন্তিম চন্দ্র মালির কোন বৈধ নিয়োগপত্র বা শাখা পরিচালনা করার জন্য আমাদের ফাউন্ডেশন থেকে কোন অনুমতিপত্র দেওয়া হয় নাই। অন্তিম কীসের ভিত্তিতে আমাদের ফাউন্ডেশনের নাম ব্যবহার করে মানুষদের প্রতারিত করছে তা আমাদের জানা নেই। আমরা বিষয়টি সম্পর্কে অবগত নয়। আমরা তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহণ করবো।

অন্তিম চন্দ্র মালির টেবিলের দিকে লক্ষ্য করলে আমরা দেখতে পাই সেখানে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টেবিলের নিচে যেখানে পা রাখে সেই জায়গাতে রেখেছে। এ বিষয়ে প্রশ্ন করলে সে বলে ছবির ফ্রেমে ঘুন ধরেছে বিধায় এখানে রাখছি।

শেড ফাউন্ডেশন ধামইরহাটের এই ভূয়া শাখার ট্রেনিং ও চাকরির বিজ্ঞাপন দেখে যারা আবেদন করেছে এমন দুইজনের সাথে কথা বললে তারা বলেন, আবেদন ফি ২০০ টাকা এবং ইউনিফর্ম দেওয়ার নামে আমাদের সকলের কাছ থেকে ৩০০০ টাকা করে নিয়েছে। কতজন আবেদন করেছে এ বিষয়ে তাদের জিজ্ঞাসা করলে তারা বলেন, আমাদের ব্যাচে ২০০জন আবেদন করেছে ।

ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বললে তিনি বলেন, আমরা পূর্বে এমন কোন অভিযোগ পাইনি। তদন্ত সাপেক্ষে শীঘ্রই এই প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD