1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নাটোরে ছাত্র কে বিয়ে করা সেই শিক্ষিকার মৃত্যুর কারন কি ত্রিপুরা সেবা দলের পক্ষ থেকে ভারত গৌরব যাত্রা শুরু আগরওয়ালাতে ঝালকাঠিতে পুরে যাওয়া অভিযান ১০ লঞ্চ আদালতের নির্দেশে মালিককে বুঝিয়ে দিল পুলিশ মাদক ব্যাবসায়ে বাধা, যুবককে হত্যাচেষ্টা সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ সপ্তাহব্যাপী জাতীয় শোক দিবস উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এমপি হারুন বিরামপুরে ট্রেনের ধাক্কায় নবম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু লালমনিরহাটে সাপ্তাহিক আলো মনি পত্রিকার নবম বর্ষপূর্তি অনুষ্ঠিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কাশিমপুরে তিন মাস পরে অপহরণকারী আল-আমীন আটক

চাঞ্চল্যকর শিক্ষক হত্যা মামলায় জিতুর বাবা গ্রেফতার

প্রশাসন
  • সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩২ বার পঠিত

ইউসুফ আলী খান, আশুলিয়া

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়া হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের চাঞ্চল্যকর শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার্কাণ্ডের মূল হোতা জিতুর বাবা উজ্জ্বলকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। বুধবার (২৯ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ- পরিদর্শক (এসআই) এমদাদুল হক।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার (২৮ জুন) রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া জেলার কুমারখালী থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এসআই এমদাদুল হক বলেন, চিত্রশাইল এলাকার উজ্জ্বলের বাড়ির এক ভাড়াটিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। তার বাড়িতে আত্মগোপনে ছিলেন উজ্জ্বল। তাকে সেখান থেকে গ্রেপ্তার করা হয়েছে। ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। মুল হত্যাকারী অভিযুক্ত জিতু এখনও পলাতক রয়েছে।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে ওই শিক্ষকের ওপর অতর্কিত হামলা চালায় জিতু। ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে তার শিক্ষককে। চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার ভোরে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে শিক্ষক উৎপল কুমার সরকার মারা যান। রবিবার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই অসীম কুমার বাদী হয়ে জিতুসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে এখনো অভিযুক্ত শিক্ষার্থী জিতু পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD