1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে বিএনপি জামায়াত সরকারের আমলে সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল নাটোরে লালপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু টঙ্গীতে ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি গ্রেফতার চিরিরবন্দরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল নোয়াখালীতে পুকুর থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার দেশব্যাপী সিরিজ বোমা হামলার আজ ১৭ বছর। ২০০৫ সালের ১৭ই আগষ্ট সাড়া দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সাভারে মানববন্ধন আশুলিয়া থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

সিলেটে বন্যার্তদের পাশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রশাসন
  • সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২৭ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ।।
সিলেটে মানবিক সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। তিনি আজ সিলেটের বিভিন্ন এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

তিন আজ দুপুরে সিলেট জেলা স্টেডিয়ামে ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবন, স্যালাইনসহ শুকনো খাবারের প্যাকেট বিতরণ করেন। এ ছাড়াও তিনি আজই দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে আরো ২০০০ বন্যা দুর্গত মানুষের কাছে পৌছে দিবেন এ সহায়তা।

ত্রাণ বিতরণ কালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বিএনপির কাজই অপরাজনীতি করা। তারা সহজ ও সোজা পথে হাটে না। তারা পদ্মা সেতুর মত দেশের এত বড় প্রকল্প নিয়েও ষড়যন্ত্রের চেষ্টা করেছিল। তবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে তাদের সকল কুচেষ্টা ব্যর্থ হয়েছে। এবার তারা বন্যার মত মানবিক বিপর্যয় নিয়ে অপরাজনীতি শুরু করেছে।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা সাধারণ মানুষের পাশে দাঁড়ান। তাদের দুঃখ, কষ্ট বুঝেন। এত বড় মানবিক বিপর্যয় নিয়ে অপরাজনীতি করবেন না।

তিনি বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে বলেন, আপনাদের কোন ভয় নেই আমরা সবাই আপনাদের পাশে আছি। আমাদের মানবিক নেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের মাঝে এসে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি তার দেখানো পথেই আমার ব্যক্তিগত তহবিল থেকে এ মানবিক সাহায্য পৌছে দিতে এসেছি। এ বিষয়ে আমার সহধর্মিণী খাদিজা রাসেল আমাকে বেশি সহযোগিতা করেছেন।
যে সকল ক্রীড়া পরিবার বন্যায় ক্ষতিগ্রস্হ হয়েছে সে সকল পরিবারকেও সহায়তা করার আশ্বাস দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

এ সময় তিনি প্রধানমন্ত্রী, তার পরিবার, নিজের পরিবার এবং দেশবাসীর জন্য দোয়া চান।
ত্রাণ বিতরণ কালে সিলেটের জেলা প্রশাসক মজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. নাসির উদ্দিন খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
##

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD