1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুরে পরিবহনে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে কাশিমপুর মেট্রোথানা পুলিশ জিএমপি নোয়াখালীর বেগমগঞ্জে ব্যবসায়ী হত্যা কান্ডের মূলহোতা গ্রেপ্তার কোম্পানীগঞ্জে চোর সন্দেহে রোহিঙ্গা যুবক আটক প্রেমের বিয়ে স্বামীর সাথে ফোনে কথা বলে আত্মহত্যা ১৫ জুলাই তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ডাক সখীপুরে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ চাঁপাইনবাবগঞ্জে সদর মডেল থানার অভিযানে গাঁজাসহ ১জন গ্রেফতার মেয়র মোঃ ইকরামুল হক টিটু করোনা আক্রান্ত হয়েছেন তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণী ফুটবল টুনামেন্ট ২০২২ অনুষ্ঠিত গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগ বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন পালন

ঠাকুরগাঁওয়ে নানা কর্মসুচি ও উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ২৭ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,,
উৎসব মুখর পরিবেশে এবং নানা কর্মসুচি ও আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও জেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের আয়োজনে ২৩ জুন বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এরপর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ ডাকবাংলো তে গিয়ে বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পমাল্য অর্পণ এর মধ্য দিয়ে সমাপ্ত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মোহাম্মদ সাদেক কুরাইশীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও — ১ আসনের সাবেক সংসদ সদস্যের পুত্র এবং ডেপুটি কনসাল জেনারেল, বাংলাদেশ কনসুলেট, দুবাই শাহেদুল ইসলাম সাহেদ, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. স. ম গোলাম ফারুক রুবেল, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান অরুনাংশ দত্ত টিটো , সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ এ্যাপোলো, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম,
ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, ঠাকুরগাঁও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রৌপদি দেবী আগরওয়ালা, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক হিমুন সরকার প্রমুখ৷ এ সময় ঠাকুরগাঁও জেলা, সদর উপজেলা আওয়ামী লীগ ও দলটির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুহাঃ সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বলেন, বর্তমান উন্নয়ন হচ্ছে বলে অনেকেই আওয়ামী লীগের বিরুদ্ধে উল্টাপাল্টা কথা বলছে কোন লাভ নেই যে যতই কথা বলুক না কেন। আওয়ামী লীগের সরকার উন্নয়নের সরকার। এই সরকারের সময়ে যত উন্নয়ন হয়েছে অন্য কোন সরকারের সময়ে তা কখনো হয়নি। পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেল সহ অনেক বড় বড় প্রকল্প আওয়ামী লীগের সরকারের নেতৃত্বেই হয়েছে। আগামীতেও ক্ষমতায় আসলে বা থাকলে আওয়ামী লীগের এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরো উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গঠনে কাজ করবে আওয়ামী লীগ।
তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের কথা ভেবে প্রত্যেকটি সেক্টরের উন্নয়ন করে যাচ্ছে। উন্নয়ন না হলে আজ পদ্মা সেতু হতো না। আবারো বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেখিয়ে দিবে। এবং আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে সব সময় আছে এবং থাকবে।

মোঃ মজিবর রহমান শেখ
০১৭১৭৫৯০৪৪৪

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD