1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাগমারায় ভবানীগঞ্জ পৌর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরন কেশবপুরে তিনদিন থেকে নিখোঁজ! স্কুলছাত্র নদী-সরদার! গ্লোবাল টেলিভিশনে শুভ যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে কেক কাটা ও দোয়া মাহফিল বাংদেশের আকাশে জিলহজ মাসের চাঁদ দেখা গেছে (১০ জুলাই) রবিবার পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ৩ ইউপি নির্বাচনে ২০১ মনোনয়ন দাখিল — আচরণ বিধি লঙ্গন ঠাকুরগাঁওয়ে সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান রাণীশংকৈলে সাংবাদিক শিল্পীর বাবার ইন্তেকাল র্যাগিং এ জিরো টলারেন্স নীতির ঘোষণা বশেমুরবিপ্রবি প্রশাসনের নোয়াখালীতে বাধার মুখে একদিনেই বন্ধ হলো বিআরটিসি বাস সার্ভিস আজ বাকুঁড়ায় জঙ্গল মহল পরিদর্শন কালে একান্ত সাক্ষাৎকার এস পি সাথে জননেতা শওকাত মোল্লার

আশুলিয়ায় বাংলা টিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রশাসন
  • সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৪৭ বার পঠিত

ইউসুফ আলী খান, আশুলিয়া

জনপ্রিয় জাতীয় স্যাটেলাইট চ্যানেল বাংলা টিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়।

সোমবার ২০ জুন বেলা ১২ টায় ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার জামগড়ায় র‌্যালী ও ফ্যান্টাসি কিংডমের লিয়া কনভেনশন হল ও রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নিরব এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খান প্রমুখ।

সিএনআই টিভির কর্ণধার বিশিষ্ট সাংবাদিক তোফায়েল আহমেদ তোফা সানির সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ফ্যান্টাসি কিংডম এর জেনারেল ম্যানেজার অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ মঞ্জুরুল আলম,
জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেন, ৬ নং ওয়ার্ড সদস্য তরুণ উদীয়মান নেতা মোঃ জলিল উদ্দিন ভুঁইয়া রাজন, বিশিষ্ট সাংবাদিক চ্যানেল ২৪ এর অপু ওহাব, জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বাংলা টিভি একটি জনপ্রিয় টিভি চ্যানেল। বাংলা টিভি বিভিন্ন বিনোদন অনুষ্ঠান ও সংবাদ প্রচার করে ইতিমধ্যে জনগণের আস্থা অর্জন করে নিয়েছে। আগামীতেও বাংলা টিভি আরও সুন্দর বিনোদন মুলক অনুষ্ঠান করবে এবং সত্য ও সঠিক সংবাদ প্রচার করবে বলে আমরা আশা করি। আর বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নিরব একজন সত নিষ্ঠাবান সাংবাদিক। তিনি সঠিক এবং তথ্য সম্বলিত সংবাদ সংগ্রহ করে দেশ ও জাতির সামনে তুলে ধরবেন। আমরা বাংলা টিভির সকল কলাকুশলীসহ বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নিরব এর উন্নতি ও মঙ্গল কামনা করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, দৈনিক আমার সংগ্রাম পত্রিকার স্টাফ রিপোর্টার ইউসুফ আলী খান, দৈনিক মানবকন্ঠের সাদ্দাম হোসেন, সাংবাদিক ইমন, আর টিভির আশুলিয়া প্রতিনিধি সৌরব, বাংলা টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি হুমায়ুন কবির, এশিয়ান টিভির নাসিম খান, সাংবাদিক শহিদুল ইসলাম, পলাশ হাওলাদারসহ সাভার, আশুলিয়া, কাশিমপুর ও ধামরাই থানার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD