1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাগমারায় ভবানীগঞ্জ পৌর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরন কেশবপুরে তিনদিন থেকে নিখোঁজ! স্কুলছাত্র নদী-সরদার! গ্লোবাল টেলিভিশনে শুভ যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে কেক কাটা ও দোয়া মাহফিল বাংদেশের আকাশে জিলহজ মাসের চাঁদ দেখা গেছে (১০ জুলাই) রবিবার পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ৩ ইউপি নির্বাচনে ২০১ মনোনয়ন দাখিল — আচরণ বিধি লঙ্গন ঠাকুরগাঁওয়ে সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান রাণীশংকৈলে সাংবাদিক শিল্পীর বাবার ইন্তেকাল র্যাগিং এ জিরো টলারেন্স নীতির ঘোষণা বশেমুরবিপ্রবি প্রশাসনের নোয়াখালীতে বাধার মুখে একদিনেই বন্ধ হলো বিআরটিসি বাস সার্ভিস আজ বাকুঁড়ায় জঙ্গল মহল পরিদর্শন কালে একান্ত সাক্ষাৎকার এস পি সাথে জননেতা শওকাত মোল্লার

আশুলিয়ার বাইপাইলে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সমাবেশ

প্রশাসন
  • সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৬৭ বার পঠিত

ইউসুফ আলী খান, আশুলিয়া

বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে যুবদল কর্তৃক কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের মতো আশুলিয়াতেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আশুলিয়া থানা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (৪ জুন) সকাল ১১ টায় ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার প্রাণকেন্দ্র বাইপাইল-আবদুল্লাহপুর সড়কের বাইপাইল বাসস্ট্যান্ডে আশুলিয়া থানা আওয়ামীলীগের উদ্যোগে আশুলিয়ার এলাকার বিভিন্ন ইউনিয়ন থেকে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ ও আওয়ামী লীগ এর বিভিন্ন অঙ্গসংগঠন এর নেতাকর্মীরা জড়ো হতে থাকে।

এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন এর নের্তৃত্বে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়। প্রতিবাদ মিছিলটি বাইপাইল জিরো পয়েন্ট থেকে শুরু করে নবীনগর চন্দ্রা মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ শেষে বাইপাইল আরএমএসটি টাওয়ারের সামনে গিয়ে শেষ হয়।

পরে প্রতিবাদ সভার আয়োজন করে আশুলিয়া থানা আওয়ামী লীগ। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, এসময় বক্তরা বলেন, ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জিয়াউর রহমানের নির্দেশে নির্মম ভাবে হত্যা করার পর আজ আবার জননেত্রী শেখ হাসিনাকে তারেক জিয়ার নির্দেশে হত্যার হুমকি দেয় যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। তাদেরকে হুশিয়ারী দিয়ে বলেন যদি জননেত্রী শেখ হাসিনার উপর একটি হামলা হয় তাহলে বিএনপি জামাতকে এই বাংলার মাঠি থেকে উচ্ছেদ করা হবে।বিএনপি জামাতের পেত আত্মারা যদি কোন নাশকতার সৃষ্টি করে তাহলে তার দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।বিএনপি নেতাকর্মীদের কটুক্তি ও প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় তীব্র নিন্দা জানান। ভবিষ্যৎতে এমন দুঃসাহস দেখালে বিএনপি-জামাতেরের দোসরদের উচিৎ জবাব দেওয়া হবে। এসময় জনগনের পাশে থেকে দেশকে উন্নয়নের শীর্ষে পৌছে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে আহবান জানান নেতারা।হুশিয়ার দিয়ে নেতারা আরও বলেন,ভবিষ্যতে আওয়ামী লীগ ও দেশ বিরোধী কর্মকান্ড মোকাবেলায় রাজপথে থাকবে আশুলিয়ায় বিএনপি জামাতের কোন প্রকার মিছিল সমাবেশ অনুষ্ঠিত হতে দিবেনা।

আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক যুবলীগ নেতা ফারুক হাসান তুহিন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সফল মেম্বার হাজী মোঃ মতিউর রহমান মতিন,পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ পারবেজ দেওয়ান, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান শাহেদ, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মুসা আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, যুগ্ম আহ্বায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সফল মেম্বার মোঃ মইনুল ইসলাম ভুঁইয়া, আশুলিয়া থানা আওয়ামী মৎস্য জীবীলীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড মেম্বার শফি উদ্দিন, ৮ নং ওয়ার্ড মেম্বার হারুন অর রশিদ, আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য ওমর ফারুক, সিরাজুল ইসলাম দেওয়ান, এনামুল হক মুন্সি, লুৎফর রহমান জয়,স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খান বাবুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD