1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাগমারায় ভবানীগঞ্জ পৌর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরন কেশবপুরে তিনদিন থেকে নিখোঁজ! স্কুলছাত্র নদী-সরদার! গ্লোবাল টেলিভিশনে শুভ যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে কেক কাটা ও দোয়া মাহফিল বাংদেশের আকাশে জিলহজ মাসের চাঁদ দেখা গেছে (১০ জুলাই) রবিবার পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ৩ ইউপি নির্বাচনে ২০১ মনোনয়ন দাখিল — আচরণ বিধি লঙ্গন ঠাকুরগাঁওয়ে সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান রাণীশংকৈলে সাংবাদিক শিল্পীর বাবার ইন্তেকাল র্যাগিং এ জিরো টলারেন্স নীতির ঘোষণা বশেমুরবিপ্রবি প্রশাসনের নোয়াখালীতে বাধার মুখে একদিনেই বন্ধ হলো বিআরটিসি বাস সার্ভিস আজ বাকুঁড়ায় জঙ্গল মহল পরিদর্শন কালে একান্ত সাক্ষাৎকার এস পি সাথে জননেতা শওকাত মোল্লার

কলেজ ছাত্র আঙ্কেল সম্বোধন করাই তেলেবেগুনে জ্বলে উঠল তানোর-এর (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ।

প্রশাসন
  • সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১৪৭ বার পঠিত

নিউজ ডেস্ক; এস আর টুটুল এম এল।

রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের দৈনন্দিন আত্মহংকার মূলক আচারণে অতিষ্ঠ হয়ে পড়েছে তানোর উপজেলার ৭টি ইউপি ও ২টি পৌরবাসি। আজ এক কলেজ ছাত্র আঙ্কেল সম্বোধন করাই তেলেবেগুনে জ্বলে উঠল তানোর-এর (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ।

জানা গেছে আজ (২৯মে) সোমবার দুপুর ২-৩০ জন্ম নিবন্ধনের ভুল সংশোধোনের জন্য চাঁন্দুড়িয়া ইউপির সুনামধন্য আইনজিব হাসিবুল ইসলাম তাঁর কলেজ পোড়ুয়া ছেলেকে সংগে নিয়ে তানোর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ সাহেবের রুমে যায় ।

এসময় রুমে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নাসহ কয়েকজন জনপ্রতিনিধিও বসা ছিল।

জন্ম নিবন্ধনের ভুল বিষয়ে (ইউএনও) জানতে চাইলে কলেজ পড়ুয়া ছেলে উত্তর দিতে গিয়ে অত্যান্ত বিনয়ের সংগে আঙ্কেল সম্বোধন করে কথা শুরু করা মাত্রই, তেলেবেগুনে জ্বলে উঠেন তিনি। (ইউএনও) ধমক দিয়ে বলেন- আমি কি তোমার আঙ্কেল লাগি? যাও এখান থেকে যাও। কলেজ শিক্ষার্থী ছেলেটি ঐ রুমে বসেথাকা সকল জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দকে আগে থেকেই আঙ্কেল বলে ডাকে।

উল্লেখ্য যে, ইতি পূর্বেও (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ তানোর এর মানুষ বানর বলেও তিরস্কার করেছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা আছে।

এবিষয়ে কলেজ শিক্ষার্থীর বাবা বিশিষ্ট আইনজিবী হাসিবুল ইসলাম বলেন; আমি একজন ছোট খাটো আইনজীবী হিসেবে আমার জানার খুব ইচ্ছা (টিএনও-সহ) সকল কর্মকর্তা কর্মচারীদের কি বলে সম্বোধন করতে হবে?
এই সংক্রান্ত কোনো আইন বিধি বিধান দেশে আছে কি? যদি থেকে থাকে তবে কোন আইন বিধি? যদি না থাকে তবে কেন তাঁরা জনগণকে প্রতিনিয়ত অপদস্থ করছে?
কর্মকর্তা কর্মচারীরা বোধহয় পাবলিক সার্ভেন্ট কথাটার অর্থ বুঝতে অক্ষম।

তাঁরা না বুঝলেও এদেশের একজন সহজ সরল সাধারণ মানুষও বুঝে পাবলিক সার্ভেন্ট মানে জনগণের কর্মচারী-অর্থাৎ জনগণের চাকর।

ত্রিশ লক্ষ শহীদের রক্ত দিয়ে লেখা পবিত্র সংবিধান অনুযায়ী দেশের মালিক জনগণ । জনগণের চাকর হয়ে মনিব সাজার এই দুঃসাহস কি করে হয! এই রকম আচরণ কেবল তাদেরই হওয়ার কথা যারা এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতি শ্রদ্ধাশীল হতে আজো পারেনি। তাই এরা দেশের মালিক জনগনকে সম্মান করেনা বরং এখনো হয়তো তাঁরা নিজেদেরকে বৃটিশ পাকিস্তানিদের তাবেদার মনে করে ।

বয়সে তরুণ তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুঝি দেশের খবরও খুব বেশি রাখেন না। তিনি বোধহয় কলমাকান্দা উপজেলার (ইউএনও) এর এই সংক্রান্ত আচরণে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হলে বর্তমান জনপ্রশাসন প্রতিমন্ত্রী মহোদয়ের বক্তব্য কিংবা মহামান্য হাইকোর্টের মন্তব্য সম্পর্কে ওয়াকিবহাল নয় ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD