1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুরে পরিবহনে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে কাশিমপুর মেট্রোথানা পুলিশ জিএমপি নোয়াখালীর বেগমগঞ্জে ব্যবসায়ী হত্যা কান্ডের মূলহোতা গ্রেপ্তার কোম্পানীগঞ্জে চোর সন্দেহে রোহিঙ্গা যুবক আটক প্রেমের বিয়ে স্বামীর সাথে ফোনে কথা বলে আত্মহত্যা ১৫ জুলাই তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ডাক সখীপুরে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ চাঁপাইনবাবগঞ্জে সদর মডেল থানার অভিযানে গাঁজাসহ ১জন গ্রেফতার মেয়র মোঃ ইকরামুল হক টিটু করোনা আক্রান্ত হয়েছেন তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণী ফুটবল টুনামেন্ট ২০২২ অনুষ্ঠিত গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগ বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন পালন

কবির হাটে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ আটক -১

প্রশাসন
  • সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ৪৯ বার পঠিত

মোঃ আবুল বাসার,চীফ রিপোর্টার,নোয়াখালী

নোয়াখালী কবিরহাট উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের আব্দুল্যা মিয়ার হাটে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির (হতদরিদ্রদের) জন্য বরাদ্ধাকৃত ১০টাকা দামের ১৫০ কেজি চাউল সহ মো: সাহাব উদ্দিন (২৪) নামে এক ব্যাক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।
এঘটনায় উপজেলা খাদ্য কর্মকর্তা মোহাম্মদ ছালেহ উদ্দিন বাদি হয়ে রবিবার বিকাল ৩টায় কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার এজহার সূত্রে জানা যায়, অদ্য ২২. ০৫.২০২২ইং সকাল অনুমান ৮:৩০ ঘটিকায় কবিরহাট থানাধীন সুন্দলপুর ইউনিয়নের আব্দুল্যাহ মিয়ার হাট মাছ বাজারে পূর্ব পাশে সততা স্বর্ণ শিল্পালয় নামক দোকানের ভিতরের কক্ষে ৩ টি সরকারী চাউল বস্তা নিয়া রাখলে স্থানীয়রা সাহাব উদ্দিনকে আটক করে। পরে ঘটনাস্থল থেকে লোকজন আসামী মো: সাহাব উদ্দিনকে চাউলসহ আটক করে থানা পুলিশকে খবর দিলে কবিরহাট থানার এসআই শ্রীকান্ত চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ৩টি সরকারী বস্তায় ১৫০ কেজি চাউলসহ আসামী মো: সাহাব উদ্দিনকে থানায় নিয়ে আসে। খবর পেয়ে সরজমিনে তদন্ত করে বিকাল ৩টায় আটককৃত সাহাব উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা খাদ্য কর্মকর্তা মোহাম্মদ ছালেহ উদ্দিন জানান, সরকারী চাউল খোলা বাজারে বিক্রি নিষিদ্ধ। আটককৃত সাহাব উদ্দিন চাউল গুলো কিভাবে ক্রয় করেছে তা খতিয়ে দেখা হবে। প্রাথমিক ভাবে সরকারী চাউল তার দোকানে মজুদ রাখার অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তার অধিনস্থ সরকারের খাদ্য বান্ধব কর্মসুচির ডিলার থেকে চাউল গুলো ক্রয় করেছে এমন অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি জানান, তার ডিলারকে দেওয়া চাউল বিতরণ করা শেষ হয়ে গেছে। এছাড়াও সত্যতা যাচাইয়ের জন্য ডিলারের মাষ্টার রুল ও বিতরণের রেজিষ্টার যাচাই করা হয়েছে। তবে যাচাই বাচাইয়ে এ ঘটনায় প্রাথমিক ভাবে ডিলারের কোন প্রকার সম্পৃক্ততা পাওয়া যায়নি
আটককৃত মো: সাহাব উদ্দিন (২৪) উপজেলার পশ্চিম রাজুরগাঁও, (বর্তমানে ছবিরপাইক) গ্রামের আবুল কালামের বাড়ীর আবুল কালামের ছেলে। সে পেশায় একজন স্বর্ণকার।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ১৫০ কেজি সরকারী চাউল সহ স্থানীয়রা এক লোককে আটক করেছে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাহাব উদ্দিনকে চাউলসহ থানায় নিয়ে আসে। আটককৃত আসামী খোলা বাজারে নিষিদ্ধ সরকারী চাল নিজ দখলে রাখার অপরাধে উপজেলা খাদ্য কর্মকর্তা বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন। এজাহার গ্রহণ করে আসামীকে আদাালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD