1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাগমারায় ভবানীগঞ্জ পৌর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরন কেশবপুরে তিনদিন থেকে নিখোঁজ! স্কুলছাত্র নদী-সরদার! গ্লোবাল টেলিভিশনে শুভ যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে কেক কাটা ও দোয়া মাহফিল বাংদেশের আকাশে জিলহজ মাসের চাঁদ দেখা গেছে (১০ জুলাই) রবিবার পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ৩ ইউপি নির্বাচনে ২০১ মনোনয়ন দাখিল — আচরণ বিধি লঙ্গন ঠাকুরগাঁওয়ে সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান রাণীশংকৈলে সাংবাদিক শিল্পীর বাবার ইন্তেকাল র্যাগিং এ জিরো টলারেন্স নীতির ঘোষণা বশেমুরবিপ্রবি প্রশাসনের নোয়াখালীতে বাধার মুখে একদিনেই বন্ধ হলো বিআরটিসি বাস সার্ভিস আজ বাকুঁড়ায় জঙ্গল মহল পরিদর্শন কালে একান্ত সাক্ষাৎকার এস পি সাথে জননেতা শওকাত মোল্লার

শরীয়তপুরে সরকারি গাছ চুরি মামলায় সাক্ষী হওয়ায় হামলা: আটক ১

প্রশাসন
  • সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ৭২ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নে সরকারি গাছ চুরি মামলায় সাক্ষী হওয়ায় কৃষক আলিমউদ্দিন বেপারী (৭০) ও তার পরিবারের সদস্যদের ওপর চুরির দ্বায়ে অভিযুক্ত আজিজ মোল্যা ও তার ভাই রিপন মোল্যা দলবল নিয়ে হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় বৃহস্পতিবার রিপন মোল্যাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃদ্ধ কৃষক আলিমউদ্দিন বেপারী ও তার ছেলে আজিজুল বেপারী বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অন্যদিকে, মামলা তুলে নেওয়ার জন্য আজিজ মোল্যা নানান মাধ্যমে হুমকি দিচ্ছেন বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।
ভুক্তভোগী আজিজুল বেপারীর স্ত্রী মরিয়ম আক্তার বলেন, শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নের শ্রীপাশা গ্রামে আজিজ মোল্যা ও রিপন মোল্যা দীর্ঘদিন যাবৎ এলাকায় নানা অপকর্ম করে আসছে। তারই ধারাবাহিকতায় গত ৯ মে শ্রীপাশা গ্রামের সরকারি ১নং খাস খতিয়ানের জমির ৮টি মূল্যবান গাছ চুরি করে বিক্রি করে। খবর পেয়ে শরীয়তপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা খাতুন ও চিকন্দী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. মহব্বত উল্লাহ ঘটনাস্থল গিয়ে গাছ উদ্ধার করেন। পরে গাছ চুরির দ্বায়ে আজিজ মোল্যা ও তার ভাই রিপন মোল্যার বিরুদ্বে পালং থানায় মামলা দায়ের করেন। এসময় স্থানীয় কৃষক আলিমউদ্দিন বেপারীর সাক্ষ্য নেয়। পরে আজিজ মোল্যাকে আটক করা হয়। ছাড়া পেয়ে আজিজ ক্ষিপ্ত হয়ে ওঠে। আজিজ মোল্যা ও তার ভাই রিপন মোল্যা দলবল নিয়ে আমার শশুর আলিমউদ্দিন বেপারী ও আমার স্বামী আজিজুল বেপারীকে কুপিয়ে গুরুতর আহত করে এবং বাড়িঘর ভাঙচুর করে। আমরা বাঁধা দিতে গেলে আমাদের ওপরও হামলা করে। স্থানীয়রা শশুর ও আমার স্বামীকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় আমি বাদী হয়ে তাদের বিরুদ্বে থানায় মামলা করলে রিপন মোল্যাকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে সে জেলে থাকলেও তার ভাই আজিজ মোল্যা নানান মাধ্যমে হুমকি দিচ্ছে। আমরা প্রাণভয়ে নানান স্থানে পালিয়ে বেড়াচ্ছি। আমরা এর প্রতিকার চাই। আমরা বাঁচতে চাই।
এঘটনায় অভিযুক্ত আজিজ মোল্যার বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে পালং থানার ওসি মো. আক্তার হোসেন বলেন, এঘটনায় অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। হুমকির বিষয় জানালে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

১নং ছবির ক্যাপশন: চিকিৎসাধীন কৃষক আলিমউদ্দিন বেপারী।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD