1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুরে পরিবহনে ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে কাশিমপুর মেট্রোথানা পুলিশ জিএমপি নোয়াখালীর বেগমগঞ্জে ব্যবসায়ী হত্যা কান্ডের মূলহোতা গ্রেপ্তার কোম্পানীগঞ্জে চোর সন্দেহে রোহিঙ্গা যুবক আটক প্রেমের বিয়ে স্বামীর সাথে ফোনে কথা বলে আত্মহত্যা ১৫ জুলাই তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ডাক সখীপুরে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ চাঁপাইনবাবগঞ্জে সদর মডেল থানার অভিযানে গাঁজাসহ ১জন গ্রেফতার মেয়র মোঃ ইকরামুল হক টিটু করোনা আক্রান্ত হয়েছেন তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণী ফুটবল টুনামেন্ট ২০২২ অনুষ্ঠিত গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগ বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন পালন

রংপুরে সংবাদ ও মানবাধিকার কর্মী এজাজ আহম্মেদ এর উপরে সন্ত্রাসী হামলা. থানায় মামলা ;

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৬৮ বার পঠিত

রংপুর অফিস,
রংপুর সদরের ঠিকাদার পাড়া এলাকায় এজাজ আহমেদ নামে এক সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত জখমের ঘটনা ঘটেছে।পরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। আহত ওই সাংবাদিক হলেন, জাতীয় দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার রংপুর বিভাগীয় প্রধান, ইবিএস নিউজ২৪ ডটকম,র সহ সম্পাদক, আহবায়ক বাংলাদেশ রিপোর্টাস ক্লাব রংপুর এবং আইন সহায়তা কেন্দ্র (আসক) রংপুরের সভাপতি। আহত এজাজ আহমেদ জানান, ১৮ মে বিকালে ঠিকাদার পাড়া থেকে ডেস্কটপ মেরামত করার জন্য রিকশা যোগে যাচ্ছিলাম। কিছু দুর যেতে না যেতেই ষ্টেশন মোড় মেগা সেলুনের সামনে পৌছালে সন্ত্রাসী সুজন শেখ আমাকে হত্যার উদ্দেশ্য আমার মাথা লক্ষ করে লোহার রড দিয়ে আঘাত করে, আমি মাথা সরানোর ফলে আঘাতটি আমার পায়ে লাগে এবং পা ভেঙ্গে যায়।
চলন্ত রিকশায় একের পর এক আঘাতে আমার শরীর বিভিন্ন জায়গা জখম ও সাথে থাকা ডেক্সটপটি ভেঙ্গে যায়। আহত সাংবাদিক রিকশা থেকে নেমে কোনো রকমে হামাগুড়ি দিয়ে নিজ দোকানের দিকে আসার চেষ্টা করলে সুজন শেখের সন্ত্রাসী বাহিনী লাঠিসোঠা, অস্ত্র ও লোহার রড দিয়ে এলোপাথাড়ি তাকে আঘাত করতে থাকে। পরে স্থানীয়রা সন্ত্রাসীদের বাধা দিলে আহত সাংবাদিক এজাজ আহমদ তার নিজ দোকান মের্সাস মায়ের দোয়া আয়রন ষ্টোর এ প্রবেশ করেন। পরে আবারও সুজন শেখ ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে আঘাত ও দোকান লুটপাট করার উদ্দেশ্য আমার দোকানে আসেন। এসময় আমার ভাই মেরাজুল ইসলাম তাদেরকে বাধা দিলে তারা তাকেও বেধড়ক মারপিঠ ও জখম রক্তাক্ত করেন। আমি ও আমার ভাইয়ের চিৎকারে পাশের লোকজন সেখানে ছুটে আসেন এবং আমাদের দুইভাইকে রক্ষা করেন।
সন্ত্রাসীরা সবার সামনে বলতে থাকে যে যদি আর একটু আগে তোকে পেতাম তাহলে তোকে খুন করে লাশ গুম করে ফেলতাম। এবং অকথ্য ভাষায় গালাগালিজ করতে থাকে। পরে ঘটনাস্থলে থানা পুলিশ অবস্থান করলে কৌশলে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়।স্থানীয়রা তখন আমাকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এজাজ আহমেদ আরো বলেন এর আগে কোতয়ালী থানায় আমার পিতার দায়ের কৃত মামলা উঠিয়ে নেওয়ার জন্য আসামিরা কয়েকদিন থেকে হুমকি ধামকি দিচ্ছে এবং মামলা তুলে না নেওয়ার কারণে ঐ সন্ত্রাসীরা আমার উপর হামলা করে। এলাকাবাসী জানান, আমরা দুই ভাইয়ের চিৎকার শুনে সেখানে উপস্থিত হই এবং দেখতে পাই কিছু সন্ত্রাসী তাদেরকে লাঠি সোঠা, ধারালো ছোরা ও লোহার রড দিয়ে আঘাত করতে থাকে পরে সবাই মিলে তাদের দুই ভাইকে সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করা হয় । এবং পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়। তবে সাংবাদিক এজাজ আহমেদ রংপুর মেডিকেলে থাকা অবস্থায় কোতয়ালী থানায় ৪ জনকে আসামী করে এজাহার করলেও এখন পর্যন্ত কোনো আসামি ধরা পড়েনি। সন্ত্রাসীদের খুবই দ্রুত গ্রেফতারের দাবি জানান সাংবাদিক এজাজ আহমেদ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD