1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাগমারায় ভবানীগঞ্জ পৌর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরন কেশবপুরে তিনদিন থেকে নিখোঁজ! স্কুলছাত্র নদী-সরদার! গ্লোবাল টেলিভিশনে শুভ যাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে কেক কাটা ও দোয়া মাহফিল বাংদেশের আকাশে জিলহজ মাসের চাঁদ দেখা গেছে (১০ জুলাই) রবিবার পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে! ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ৩ ইউপি নির্বাচনে ২০১ মনোনয়ন দাখিল — আচরণ বিধি লঙ্গন ঠাকুরগাঁওয়ে সাঁওতাল বিদ্রোহ দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান রাণীশংকৈলে সাংবাদিক শিল্পীর বাবার ইন্তেকাল র্যাগিং এ জিরো টলারেন্স নীতির ঘোষণা বশেমুরবিপ্রবি প্রশাসনের নোয়াখালীতে বাধার মুখে একদিনেই বন্ধ হলো বিআরটিসি বাস সার্ভিস আজ বাকুঁড়ায় জঙ্গল মহল পরিদর্শন কালে একান্ত সাক্ষাৎকার এস পি সাথে জননেতা শওকাত মোল্লার

৩৭নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে রাশেদুজ্জামান জুয়েল মন্ডলকে দেখতে চাই

প্রশাসন
  • সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৫০ বার পঠিত

জাহিদ হাসান জিহাদ।। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক পরিশ্রমী ছাত্র নেতা ও গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদুজ্জামান জুয়েল মন্ডলকে গাজীপুর সিটি কর্পোরেশন ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চায় ৩৭নং ওয়ার্ড বাসি।

তরুণদের মাঝে যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও মেধাবী ও গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন তিনি। ৩৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছ থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। বর্তমানে নির্বাচনী মাঠে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। এছাড়াও তাকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। এলাকার কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে করছেন সাহায্য সহযোগিতা এবং কর্মের ব্যবস্থা।

স্থানীয় এলাকাবাসী জানান, আমরা সুখে-দুঃখে জুয়েল মন্ডল ভাইকে পাশে পাই। করোনা কালীন সময়ে অনেক সাহায্য সহযোগিতা পেয়েছি জুয়েল মন্ডল ভাইয়ের কাছে। এলাকার জীবন মান উন্নয়ন, অসহায় হতদরিদ্র শিশুদের সুশিক্ষার ব্যবস্থা করা।সবাই সবই করে যাচ্ছেন তিনি। এমন মানবদরদি, মানবতার ফেরিওয়ালা জুয়েল মন্ডল ভাইকে ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চাই। জুয়েল ভাই ভালো স্বজনপ্রীতি, জনদরদী, লোভ-লালসা ও হিংসা বিদ্বেষহীন লোককে কাউন্সিলর হিসেবে এই ওয়ার্ড পেলে উন্নত হবে এই ওয়ার্ড।

স্থানীয় তরুণ যুবকরা জানান, জুয়েল মন্ডল ভাই করোনা মহামারীর আগে থেকে এখনো পযর্ন্ত এই ৩৭নং ওয়ার্ড কে পরিচ্ছন্ন সুন্দর একটি ওয়ার্ড হিসাবে গড়ে তোলার স্বপ্ন দেখে আসছেন, করোনা মহামারীর পরিস্থিতির সময় যখন লকড়াউন ঘোষণা আসে তখন তার সামর্থ্য অনুয়ায়ী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে মানুষের বাড়িতে উপস্থিতি দেখেছি। রাতের আধারে প্রবল ঝড় বৃষ্টি অপেক্ষা অসহায় মানুষের খোঁজ খবর নিতেন। তিনি এই ওয়ার্ডের অসহায় মানুষের ভাষা সহজে বুঝেন। এই ওয়ার্ডের সন্নিকটস্থ অভাব পূর্ণ করতে রাশেদুজ্জামান জুয়েল মন্ডল ভাইকে ৩৭নং ওয়ার্ড এর কাউন্সিলর হিসেবে পেতে চাই।

রাশেদুজ্জামন জুয়েল মন্ডল, আজ যারা আমাকে ভালবেসে কাউন্সিলর হিসেবে দেখতে চাইছে। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, যদি আমি জয়ী হই তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত বাসযোগ্য একটি ওয়ার্ড করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। এবং মাদক, সন্ত্রাস ও চাাঁদাবাজদের নির্মূল করবো।

তিনি আরো বলেন, দল মত নির্বিশেষে নির্বাচনে সকলের ভোটে আমি জয়ী হতে চাই। আমি আপনাদের দোয়া চাই। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করতে চাই। আমার ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে অতিতে ভালবেসে পাশে ছিল, আগামীতেও যেন সেভাবে পাশে থাকেন সকলে। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই হলো আমার চলার পথের শক্তি। আমার জন্য সবাই দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD