1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০২:১৬ অপরাহ্ন
রবিবার, ২২ মে ২০২২, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার রাজশাহীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন রাজশাহীর মোহনপুরে মারপিট ও ছিনতাই মামলার আসামি গ্রেপ্তার কবির হাটে সম্পতি বিরোধের জের ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন নোয়াখালীর চৌমুহানীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা আটক-৩ “ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” দিনাজপুর জেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হাতীবান্ধায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রায়গঞ্জের ভূঁইয়াগাতীতে এক মণ ধানে এক জনের মজুরী চলতি কৃষকের বেহাল অবস্থা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে এর ২য় তলা থেকে রোগীকে ফেলে দেওয়ার অভিযোগ রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে মতবিনিময়

নোয়াখালীতে কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

প্রশাসন
  • সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৩০ বার পঠিত

মোঃ আবুল বাসার,চীফ রিপোর্টার,নোয়াখালী

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে মমতাজ বেগম (১৬) নামে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক বিষয় নিয়ে মা-বাবার সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে।
শনিবার (১৪ মে) বিকেলে রামপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ইউসুফ নবীর বাড়ি থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।
নিহত মমতাজ বেগম ওই বাড়ির ইউছুফ নবীর মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে মমতাজ বেগম পারিবারিক বিষয় নিয়ে নিজের মা-বাবার ওপর অভিমান করে। এরপর কোনো এক সময় পরিবারের সদস্যদের অজান্তে ধান খেতে ব্যবহার করা কিটনাশক পান করে। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে নোয়াখালী জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মমতাজকে মৃত ঘোষণা করেন।
মৃত্যুর পর পারিবারের লোকজন মৃতদেহ বাড়িতে নিয়ে গেলে পুলিশ খবর পেয়ে বিকেলে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মিজানুর রহমান জানান, মমতাজ বেগমের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD