1. admin@kholanewsbd24.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৫০ অপরাহ্ন
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে চারদিন ধরে খোলা আকাশের নিচে গৃহহারা ৩০ টি পরিবার টঙ্গীতে রিকশা চালকের কামড়ে পুলিশসহ আহত ৪ ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সহ আটক – ২ ঠাকুরগাঁওয়ে জরিমানা করতে চাওয়ায় সার্জেন্টের পজ মেশিন ভাঙলেন মোটরসাইকেল আরোহী! পদ্ম ফুল ছেড়ে ঘাস ফুলে প্রবেশ ব্যারাকপুরের বিজেপি র লোকসভার সদস্য অর্জুন সিঙের।। ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে — ২ যুবক আটক ! টঙ্গীতে যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে দূদকের মামলায় ব্যাংক কর্মকর্তার ৩০বছর কারাদন্ড নেশার টাকা জোগাড়ে ছিনতাই করতেন বুলবুল জবি’র আধুনিক ভাষা ইনস্টিটিউটে চালু হচ্ছে স্প্যানিশ ল্যাঙ্গুয়েজ কোর্স

বিএনপি’র হাতেই বাংলাদেশ নিরাপদ : সাঈদ আহমেদ আসলাম

প্রশাসন
  • সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৪ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি :
শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক, শরীয়তপুরের প্রিয়মূখ ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম বলেছেন, বিএনপি’র হাতেই বাংলাদেশ নিরাপদ। কারণ বিএনপিই একমাত্র দল, যেই দল বারবার ক্ষমতায় এসে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। আর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। এছাড়া শরীয়তপুরের কৃতি সন্তান মিয়া নুরুদ্দিন অপুর একটিই অপরাধ, তিনি তারেক রহমানের একান্ত সচিব; তাই তিনি বর্তমান সরকারের নানান অত্যাচারে শিকার। আমরা তার অবিলম্বে মুক্তি চাই।
শনিবার “দেশব্যাপী বিএনপি সহ বিরোধী নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার” প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শরীয়তপুর জেলা বিএনপি’র আয়োজনে আংগারিয়া এলাকায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, গত কয়েক দিনে সারা দেশে আওয়ামী সন্ত্রাসীরা বিএনপির সিনিয়র নেতাদের থেকে শুরু করে অন্যান্য বিরোধী দলের নেতাদের ওপর আক্রমণ চালিয়ে একটা সন্ত্রাসের রাজত্ব সৃষ্টি করেছে। তাই আমরা এই বর্তমান সরকারের পদত্যাগ চাই।
শরীয়তপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সরদার একেএম নাসির উদ্দীন কালুর সভাপতিত্বে এবং জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলামের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় (ফরিদপুর বিভাগীয়) সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, কৃষক দলের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া স¤্রাট।
সমাবেশে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা বিএনপি’র সহ-সহভাপতি শাহ মো. আব্দুস সালাম, আলহাজ্ব সিরাজুল হক মোল্যা, এ্যাড. জাহাঙ্গীর আলম কাশেম, বিএম হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ টিপু, পৌরসভার সভাপতি এ্যাড. লুৎফর রহমান ঢালী, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম লিটন মুন্সী, সদর উপজেলার সাবেক সভাপতি আকতার হোসেন মাঝী, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ মাল, ছাত্রদল নেতা পান্থ তালুকদার প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD