1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৪৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ। টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সহিনুর খান সাঃসম্পাদক সাজ্জাদ খোশনবীশ। ঠাকুরগাঁওয়ে ফেনসিডিল ও মাদক সহ ২ ব্যবসায়ি আটক করেছে পুলিশ ।

প্রেম করে বিয়ের আশ্বাসে ধর্ষণ,

প্রশাসন
  • সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৫ বার পঠিত

এস এম নুরুন্নবী কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

পরিচয় থেকে প্রণয়, প্রণয় থেকে বিয়ের আশ্বাস, এরপর শারীরিক সম্পর্ক, প্রেমিকাকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করায় অবশেষে প্রেমিকার ধর্ষণ মামলা।ঘটনাটি ঘটেছে উত্তরের জেলা কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুরে ।এ ঘটনায় গত রবিবার ৮ মে ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী থানায় মামলাটি দায়ের করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুরের আজোয়াটারী গ্রামে সাইফুর রহমানের ছেলে মামুন সরকারের সঙ্গে কাশিপুর ডিগ্রী মহাবিদ্যালয়ে দুজনের পরিচয় হয়, পরিচয় থেকে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিক মামুন সরকার প্রেমিকাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে একাধিকবার শারীরিক ভাবে মিলিত হয় বলে অভিযোগ জানায় প্রেমিকা। বিষয়টি দুই পরিবারসহ এলাকায় জানাজানি হলে মামুন সরকার অন্যত্র বিয়ে করে।পরে বিষয়টি প্রেমিকা জানতে পেয়ে, গত শনিবার (৭ই মে) মামুন সরকারের বাড়ীতে বিয়ের দাবিতে অবস্থান নেয়। স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য গণ সমাধান করতে না পরিবার থেকে জরুরী সেবা ৯৯৯-এ ফোন করলে, ফুলবাড়ী থানা পুলিশ রবিবার ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এ ঘটনায় ভুক্তভোগী কলেজ ছাত্রী বাদী হয়ে গত রবিবার ৮ মে রাতে ফুলবাড়ী থানায় মামুনের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন এবং তাকে প্রেমের ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণ করায়, অভিযুক্তের উপযুক্ত বিচারের দাবি জানান। এ ব্যাপারে জানতে চাইলে ভুক্তভোগী দৈনিক “দেশ সেবা” কে জানান, সে গোপনে ৪ তারিখে বিয়ে করে তা আমাকে জানায়নি, আমার সাথে সে প্রতারণা করেছে, বিষয়টি সবাই জেনেছে, এমনকি সে আমাকে ৭ তারিখ শনিবার দশটার দিকে তার বাসায় ডাকে, আমি সাড়ে ১১ টায় গিয়ে দেখি সে তার স্ত্রীর সাথে ঘুমিয়ে রয়েছে। তার বোন আমার মোবাইলটিও কেড়ে নেয়। এখন আমি তাকে বিয়ে করবো, এ ছাড়া আমার কোন উপায় নেই। সে তো আপনাকে রেখে ইতিমধ্যেই বিয়ে করেছে , এখন কি আপনি তারপরেও তাকে বিয়ে করতে চাচ্ছেন এমন প্রশ্নের জবাবে ভুক্তভোগী জানায়, হ্যাঁ আমি তাকে বিয়ে করবো। স্থানীয় কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি জানার আগেই থানায় ৯৯৯ নাম্বারে কল দিয়ে জানায় ও মামলা দায়ের করা হয়ে যায় সুতরাং এখন বিষয়টি আইনি প্রক্রিয়ায় নিষ্পত্তি হতে পারে, যেহেতু তা এখন আদালতের এখতিয়ারাধীন।ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, নারী-শিশু নির্যাতন দমন আইন ৯(১) ধারায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে, আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD