1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ১২:৪৩ অপরাহ্ন
রবিবার, ২২ মে ২০২২, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কবির হাটে সম্পতি বিরোধের জের ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন নোয়াখালীর চৌমুহানীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা আটক-৩ “ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” দিনাজপুর জেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হাতীবান্ধায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রায়গঞ্জের ভূঁইয়াগাতীতে এক মণ ধানে এক জনের মজুরী চলতি কৃষকের বেহাল অবস্থা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে এর ২য় তলা থেকে রোগীকে ফেলে দেওয়ার অভিযোগ রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে মতবিনিময় মেরিনার কর্মকর্তা উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন রাজশাহীতে ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ মোহনপুরে গৃহবধূ হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

যুক্তরাজ্যে সিলেটীদের জয়জয়কার ৮ জন কাউন্সিলর নির্বাচিত

প্রশাসন
  • সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৯ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

যুক্তরাজ্যের কাউন্সিল নির্বাচনে এপর্যন্ত দ্বিতীয় লন্ডন খ্যাত সিলেটের বিয়ানীবাজারের ৮ জন বিপুল পরিমাণ ভোটের ব্যবধানে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে কয়েকজন দ্বিতীয় বারের মতো নির্বাচিত হন। এ নিয়ে বাঙ্গালী কমিউনিটিতে চলছে উচ্ছ্বস।

প্রাপ্ত সংবাদে জানা যায়, রেডব্রীজ কাউন্সিলের ক্লেহল ওয়ার্ড থেকে লেবার পার্টি কাউন্সিরর কবির মাহমুদ। তিনি ১,৮০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। টাওয়ার হেমলেটস এর হোয়াইটচ্যাপেল ওয়ার্ড থেকে আসপায়ার পার্টি কামরুল হোসেন মুন্না। তিনি বিজয়ী হয়েছেন ১,৫৯৪ ভোট পেয়ে এবং টাওয়ার হেমলেটস’র হোয়াইটচ্যাপেল ওয়ার্ড থেকে আসপায়ার পার্টির শাফি আহমদ ১,৯৫৪ ভোট পেয়ে কাউন্সিলার নির্বাচিত হয়েছেন।

যুক্তরাজ্য বিএনপি’র সাবেক সভাপতি ও বিএনপি’র সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মরহুম কমর উদ্দিনের কন্যা সাবিনা খান লেবার পার্টি টাওয়ার হেমলেটস্ কাউন্সিলে মাইল এন্ড ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি ২,৫৩০ ভোট পেয়ে নির্বাচিত হন।

টাওয়ার হ্যামলেটসের উইভার্স ওয়ার্ড থেকে লেবার পার্টি থেকে আসমা ইসলাম কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি ১,৪১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর গ্রামের বাড়ি আলীনগরে। এছাড়া সাংবাদিক আহাদ চৌধুরী বাবুর সহধর্মিনী রেবেকা সুলতানা বেথনাল গ্রীণ ইস্ট ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি ২,১৬৬ ভোট পেয়েছেন। সাংবাদিক আহাদ চৌধুরী বাবুর গ্রামের বাড়ি বিয়ানীবাজারের দুবাগে।

টাওয়ার হেমলেটস বেথনাল গ্রীন ইষ্ট ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন আহমদ কবির (রানা)। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক জিএস গোলাম কবির রুমেলের ছোট ভাই। তাঁর গ্রামের বাড়ি মাথিউরা মিনারাই এলাকায়। তিনি ২,১৫৩ ভোট পেয়েছেন।

এস্পায়ার পার্টি থেকে কবির হোসেন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার বাড়ি তিলপাড়া ইউনিয়নে দক্ষিণ দাসউরা গ্রামে।

রেডব্রীজ থেকে বিজয়ী কাউন্সিলর কবির মাহমুদের গ্রামের বাড়ি বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরায়।

এছাড়া টাওয়ার হেমলেটস’র হোয়াইটচ্যাপেল ওয়ার্ড থেকে কাউন্সিরর নির্বাচিত কামরুল হোসেন মুন্নার গ্রামের বাড়ি পৌরসভার খাসাড়িপাড়ায়। তিনি বিয়ানীবাজার সরকারি কলেজের ছাত্র সংসদ ‘৯৫ নির্বাচনে শ্রেণি প্রতিনিধি নির্বাচিত হয়েছিলেন। টাওয়ার হেমলেটস এর হোয়াইটচ্যাপেল ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত শাফি আহমদের গ্রামের বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের দেউলগ্রামে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD