1. admin@kholanewsbd24.com : admin :
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাক্কা ৪০ কেজিতে আমের মণ নির্ধারণ হবে। উচ্চ আদালতে বিচারাধীন স্বত্বেও নিম্ন আদালতের রায়ে ১০টি হিন্দু পরিবার ও ১৮টি মুসলিম পরিবারকে উচ্ছেদ! জবি মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান, সম্পাদক সাইদ রামুর চেইন্দা এলাকায় ১৪৭৫ পিস ইয়াবা সহ তিনজনকে গ্রেফতার। টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় বেরিয়ে গেছে পেটের ভুঁড়ি আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে বিএমএসএস নেতৃবৃন্দের শোক প্রকাশ। পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সরাসরি বেগম জিয়াকে হত্যার হুমকির সামিল– মির্জা ফখরুল ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন সখীপুরে চেয়ারম্যান প্রার্থী রনি’র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ।

ঠাকুরগাঁওয়ে আশ্রয় কেন্দ্রে মানববন্ধন অনুষ্ঠিত

প্রশাসন
  • সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ২৮ বার পঠিত

সুমনা সাথীঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২১ নং ঢোলারহাট ইউনিয়নে খড়ি বাড়ি গ্রামে মুজিব শত বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের দেওয়া আশ্রয় কেন্দ্রের অসহায় মানুষের মধ্যে হুমকি প্রদান করা সহ কিচ্ছু কুচক্রী মহল চাঁদা দাবি করে নইলে ঘরে থাকতে পারবেন না এবং সেই কুচক্রী মহল ভূয়া তথ্য দিয়ে আশ্রয় কেন্দ্রকে কুলশিত করার চেষ্টা চলছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন মমিন বলেন, প্রায় অপরিচিত লোকজন এসে চাঁদা দাবি সহ বিভিন্ন হুমকি প্রদর্শন করে। আর জনি নামের
নিজাম বলেন,এখানে কিছু কুচক্রী মহল আমাদের আশ্রয় কেন্দ্রে এসে লোকজন কে জোর পূর্বক বলে বলে বলেন কাউকে আমি টাকা দিয়েছি । না হলে নাকি ঘর থাকবে না। আমাদের কাছে টাকা দাবি করে তাহলে নাকি আমাদের ঘর থাকবে।
তিনি আরও বলেন, আশ্রয় কেন্দ্রে টাকার বিনিময়ে একজন মেম্বার সচ্ছল পরিবার কে ঘর নিয়ে দিয়েছেন তারা তো ঘরে একদিনও থাকে নি তাই তাদের ঘর বাতিল করা হয়েছে এখন সেই ইমান মেম্বার তাদের সাথে যোগাযোগ করে সাংবাদিক দিয়ে চাঁদা দাবি করছে।
মমিন বলেন, সবুজ একজন অবিবাহিত ছেলে সে শুরুতে আশ্রয় কেন্দ্রে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়ে ঘর ছেড়ে পালিয়ে যায় একবছর পরে আবার একটি কুচক্রী মহলের সহযোগিতায় ঘরের জন্য বিভিন্ন সংবাদ কর্মীকে মিথ্যা তথ্য প্রদান করেন। আর রহিমা নামের মহিলা একজন সচ্ছল পরিবার। তারা কোন দিন এই আশ্রয় কেন্দ্রে থাকে নি।
আরেক বাসিন্দা বানু বলেন যারা অভিযোগ করছে যে তাদের কাছে মিজানুর ও কুদরত টাকা নিয়েছে বা টাকা দাবি করছে এটা সম্পূর্ণ মিথ্যা কথা। সেই লোক গুলো তো কখনো আশ্রয় কেন্দ্রে থাকে নি আর জনি একজন সচ্ছল তার স্ত্রী বিদেশ প্রবাসী।

এ বিসয় স্থানীয় মিজানুর রহমান বলেন, যারা ঘরে থাকে না তাদেরকে বাদ দিয়ে এসিলেন্ড স্যার নতুন লোক কে ঘরে তুলে দেন এতে করে বাতিল কৃত লোকজন একটি কুচক্রী মহলকে ভারা করে নিয়ে আসে এবং এখানে লোকজনের কাছে টাকা দাবি করে আমি এই চাঁদাবাজ কুচক্রী মহলের বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD