1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০১:৪২ অপরাহ্ন
রবিবার, ২২ মে ২০২২, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কবির হাটে সম্পতি বিরোধের জের ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন নোয়াখালীর চৌমুহানীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা আটক-৩ “ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” দিনাজপুর জেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হাতীবান্ধায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রায়গঞ্জের ভূঁইয়াগাতীতে এক মণ ধানে এক জনের মজুরী চলতি কৃষকের বেহাল অবস্থা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে এর ২য় তলা থেকে রোগীকে ফেলে দেওয়ার অভিযোগ রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে মতবিনিময় মেরিনার কর্মকর্তা উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন রাজশাহীতে ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ মোহনপুরে গৃহবধূ হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

জবি শিক্ষার্থী অংকনের অকাল মৃত্যুতে উপাচার্যের শোক প্রকাশ

প্রশাসন
  • সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ৪৫ বার পঠিত

মো. আব্দুর রহিম,জবি প্রতিনিধিঃ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১২ তম ব্যাচের মেধাবী শিক্ষার্থী অংকন বিশ্বাস বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরন করেন।
রবিবার (৮মে,২০২২) রাত ১১:৩০ টায়,বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জবি শিক্ষার্থী অংকন বিশ্বাস। বিষয়টি নিশ্চিত করেছেন জবি’র ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মমিন উদ্দিন।

গত ২৪শে এপ্রিল অংকন বিশ্বাসের একই সাথে ব্রেইন স্ট্রোক ও হৃদপিন্ডের ধমনীতে ব্লকের সৃষ্টি হয়ে হার্ট অ্যাটাক ঘটেছিল। তারপরে আসগর আলী হাসপাতাল থেকে বিএসএমএমইউ এর আইসিইউতে ট্রান্সফার করা হয়েছিল। প্রথম থেকে তার অবস্থা গুরুতর ছিল।

আইসিইউতে ট্রিটমেন্ট করানো ছিল অনেকটা ব্যয়বহুল। তাঁর পরিবার চিকিৎসা জনিত সকল ব্যয় বহন করে আসলেও নিরুপায় হয়ে তাঁর সহপাঠীদের সাহায্যের পরেও শেষ রক্ষা হলো না অংকনের।

অংকন বিশ্বাস ছিলেন ১২তম ব্যাচের শ্রেষ্ঠতম শিক্ষার্থী। ফার্স্ট ক্লাস ফার্স্ট! অসাধারণ বিতার্কিক!টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করেছেন একাধিকবার৷ তাঁর হাত ধরে ইংরেজি বিভাগে এসেছে বেশ কিছু ট্রফি, মানুষ হিসেবে ছিলেন অনন্য, অতুল্য!

এদিকে তাঁর অকাল মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক,ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মমিন উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD