1. admin@kholanewsbd24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০২:০২ অপরাহ্ন
রবিবার, ২২ মে ২০২২, ০২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফের নয়াপাড়া সদর ২,০০০ পিস ইয়াবাসহ তিনজন গ্রেফতার রাজশাহীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন রাজশাহীর মোহনপুরে মারপিট ও ছিনতাই মামলার আসামি গ্রেপ্তার কবির হাটে সম্পতি বিরোধের জের ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন নোয়াখালীর চৌমুহানীতে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা আটক-৩ “ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” দিনাজপুর জেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হাতীবান্ধায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে রায়গঞ্জের ভূঁইয়াগাতীতে এক মণ ধানে এক জনের মজুরী চলতি কৃষকের বেহাল অবস্থা ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে এর ২য় তলা থেকে রোগীকে ফেলে দেওয়ার অভিযোগ রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে মতবিনিময়

নাটোরে সড়ক দুর্ঘটনায় সুপারভাইজার রবিউলের বাম হাতটি নেই

প্রশাসন
  • সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৯ বার পঠিত

এম এম মামুন, রাজশাহী ব্যুরো : নাটোরের বনপাড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণে বাঁচলেও নিজের একটি হাত হারিয়েছেন রবিউল ইসলাম (৩৮)। তিনি সিয়াম স্পেশাল পরিবহনের সুপারভাইজার ছিলেন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির একটি হাত কাটা পড়ায় চরম দুশ্চিন্তায় পড়েছেন রবিউলের স্ত্রী সাজেদা বেগম।
ভয়াবহ দুর্ঘটনার পর আহত রবিউলকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রাজশাহীর পুঠিয়ার উপজেলার ঝলমলিয়া সেনভাগ গ্রামে তাঁর বাড়ি। হাসপাতালেই রবিউলের স্ত্রী সাজেদা বেগমের সাথে কথা হয়। তিনি জানান, নাটোরে আমানা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্থানীয়রা তার স্বামীকে রামেক হাসপাতালে এনেছেন। খবর পেয়ে তিনি এখানেই এসেছেন। এসে দেখছেন, তার স্বামীর একটি হাত নেই।
সাজেদা জানান, তার ছোট ছোট দুই ছেলে আছে। বড় ছেলে আরিফ হোসেনের বয়স ৫। ছোট ছেলে আব্দুর বারির বয়স ৩। স্বামীই ছিলেন তাদের একমাত্র উপার্জনকারী ব্যক্তি। বাসের আয় দিয়েই তাদের সংসার চলত। তাদের জায়গা-জমি কিছুই নেই। এখন স্বামীর সংসার কীভাবে চলবে, সংসারের খরচ মিটবে কীভাবে -এসব ভেবে কূল পাচ্ছেন না।
সাজেদা জানান, দুর্ঘটনায় কনুইয়ের ওপর থেকে রবিউলের বাম হাত কাটা পড়েছে। হাতের বিচ্ছিন্ন অংশটুকু ঘটনাস্থলেই পড়ে ছিল বলে তিনি শুনেছেন। এছাড়া রবিউলের পায়ে ও হাতে মারাত্মক জখম রয়েছে। চিকিৎসকরা তাকে জানিয়েছেন, রবিউলের সুস্থ হতে সময় লাগবে।
উলেখ্য, নাটোরের বনপাড়ায় শনিবার বেলা ১১টার দিকে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাতজন নিহত হয়েছেন। আহত অন্তত ২০ জন। আহতদের মধ্যে শুধু রবিউলকে রাজশাহীতে আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD